‘সংবর্ধনা নয়, নির্বাচনের প্রস্তুতি নিন’- কাদের

0
120

নিউজ ডেস্ক :: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আগামী ২ বছর পর নির্বাচন। সংবর্ধনা দেয়া-নেয়ার সময় নাই। তোরণের শুভেচ্ছার দরকার নাই। এখন দরকার আগামী নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করা। সকল ভেদাভেদ ভুলে সবাই ঐক্যবদ্ধভাবে কেন্দ্র ভিত্তিক নির্বাচনী কমিটি গঠন করুন।’ শুক্রবার দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রামের মিয়াবাজারস্থ হোটেল হাইওয়ে ইন এর সামনে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় মন্ত্রী আরও বলেন, ‘গণসংযোগ করে মানুষের হৃদয়ে স্থান তৈরি করুন। দলীয় নেতাদের নয় জনগণকে খুশি করুন। ঘরে শত্রু থাকলে বাইরের শত্রুর প্রয়োজন হয় না। দলীয় কোন্দল দূর করে ফেলুন। যারা দলের নিয়ম-শৃংখলা মানবে না তারা দয়া করে দল থেকে চলে যান।’

তিনি বলেন, ‘আওয়ামী লীগ করতে হলে দলের নিয়ম কানুন মেনেই আপনাকে চলতে হবে। আমাদের অভিভাবক দুঃসময়ের কান্ডারী ও সুসময়ের উন্নয়নের রুপকার বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলের ভিতরে সকল কোন্দল পরিহার করুন।’

উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সোবহান ভূঁইয়া হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই পথসভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুদ্দিন আহম্মেদ চৌধুরী সেলিম, পৌর মেয়র মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা মমিনুর রহমান ফটিক, জিএম মীর হোসেন মীরু, ভম আফতাবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল, ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন টিপু, মাহবুব হোসেন মজুমদার, শাহ জালাল মজুমদার, মোশারেফ হোসেন, একরামুল হক, জানে আলম ভূঁইয়া, কাজী জাফর, সৈয়দ আহম্মদ, জয়নাল আবেদীন খোরশেদ, মাহফুজ  আলম, আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান মধু, ইদ্রিস মিয়াজী ও পৌর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আবদুল জলিল রিপন প্রমুখ।

উল্লেখ্য, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের গত ২৩ সেপ্টেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে প্রথমবারের মতো নিজ এলাকায় যাওয়ার পথে চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এ পথসভায় অংশ নেন। মন্ত্রীর আগমন উপলক্ষ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দু’পাশে ব্যানার ফেষ্টুন দিয়ে স্থানীয় সংসদ সদস্য রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিবের পক্ষ থেকে দলীয় নেতা-কর্মীরা শুভেচ্ছা জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে