সরকার পতনের আন্দোলনে সফল হওয়া যাবে : মির্জা ফখরুল

0
129

নিউজ ডেস্ক :: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকার বিরোধী আন্দোলনের জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বলেছেন, আমাদের বিশ্বাস জন্মেছে সরকার পতনের আন্দোলনে সফল হওয়া যাবে। আন্দোলন সংগ্রামে কোথায় সমস্যা তা বের করতে হবে। আসুন আন্দোলনের মাধ্যমে সরকারকে নিরপেক্ষ সরকার এবং নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন দিতে বাধ্য করি, তাদেরকে তা দিতে হবে। আমাদের শপথ নিতে হবে যে কোনো মূল্যে গণতন্ত্রকে ফিরিয়ে আনবো।

তিনি বলেন, তিস্তার পানি আনার ক্ষমতা এই সরকারের নেই। কারণ, তাদের কোনো গণভিত্তি নেই। দর-কষাকষি করার ক্ষমতা নেই। প্রধানমন্ত্রী বলতে পারতেন, তিস্তার পানি বণ্টন চুক্তি না হলে অন্য চুক্তিও হবে না। ভারতের নতজানু, সেবাদাস দিয়ে তিস্তার ন্যায্য হিস্যা পাওয়া যাবে না।
সোমবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আলোচনা সভায় মির্জা ফখরুল এই মন্তব্য করেন। বিএনপির নিখোঁজ নেতা এম ইলিয়াস আলীর গুমের পাঁচ বছর পূর্তির দিনে ‘সিলেট বিভাগ সংহতি সম্মিলনী, ঢাকা’ ওই আলোচনা সভার আয়োজন করে। সভায় সংগঠনটির আহ্বায়ক কাইয়ুম চৌধুরী সভাপতিত্ব করেন।
মির্জা ফখরুল ইসলাম বলেন, নেত্রকোনা গিয়ে মানুষের সাড়া দেখে আমার বিশ্বাস জন্মেছে যে নিজেরা ঐক্যবদ্ধ হতে পারলে ‘অপশক্তি’ ক্ষমতায় থাকতে পারবে না।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে