সিলেট আতিয়া মহলে নিহত আশরাফুলের বাড়ি নোয়াখালী

0
167

সোনাইমুড়ি (নোয়াখালী) সংবাদদাতা :: সিলেটের আতিয়া মহলে নিহত আশরাফুল আলম নাজিমের গ্রামের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নে। নিহত আশরাফুল আলম নাজিম ওই ইউনিয়নের কুমারঘরিয়া গ্রামের মৃত সুলতান মিয়ার ছেলে।

নিহতের মাতা মনোয়ারা খাতুন জানায়, আশরাফুল আলম নাজিম প্রথমে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার কড়িহাটি ছালেহ মিয়া আলিয়া মাদ্রাসা থেকে দাখিল ও আলিম পাশ করে। পরে ঢাকায় তার নানার কাছে যায় এবং একটি মাদ্রাসায় ভর্তি হয়ে কোরআনে হাফেজ হন। এ সময় তার মায়ের সাথে মাঝে মাঝে মোবাইলে যোগাযোগ হতো । কিন্তু গত  ৮/৯ মাস থেকে তার সাথে কোন যোগাযোগ ছিল না।

চাটখিলের কড়িহাটি ছালেহ মিয়া ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাহবুবুর রহমান জানান, সে ২০১৪ সালে চাটখিলের কড়িহাটি ছালেহ মিয়া ফাজিল মাদ্রাসা থেকে আলিম পাস করে। আলিম পাশ করার পর মাদ্রাসার কারো সাথে আশরাফুলের যোগাযোগ নেই। সে ঢাকায় থাকে বলে শুনেছেন। আশরাফুলের মা মনোয়ারা বেগম জানান, গত ৮-৯ মাস থেকে বাড়ির সাথে তার তেমন একটা যোগাযোগ নেই। ছেলে জঙ্গি কর্মকান্ডের সাথে জড়িত থাকতে পারে বলে বিশ্বাস হয় না মায়ের। তবে, সত্যিই যদি ছেলে এই ধরনের কিছুর সাথে জড়িয়ে পড়ে তাহলে তার বিচার হোক বলে মন্তব্য করেন মনোয়ারা।

ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন শাকিল জানায়, আশরাফুল আলম নাজিমের দীর্ঘ দিন যাবত ঢাকার একটি মাদ্রাসায় পড়াশুনা করতো বলে শুনেছি। তার পিতা সুলতান আহাম্মদ প্রায ১২ বছর আগে মারা যায়।

সোনাইমুড়ী থানার ওসি ইসমাইল মিয়া জানান, সিলেটের আতিয়া মহলের নিহত জঙ্গির মধ্যে আশরাফুল আলম নাজিমের গ্রামের বাড়ি নোয়াখালী বলে বিষয়টি নিশ্চিত করেছেন। নোয়াখালীর চাটখিল সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আবদুল্লাহ আল মাছুম জানান, আশরাফুলের বিষয়ে খোঁজ খবর রাখছে পুলিশ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে