সেনবাগে অনৈতিক কাজে বাধা দেয়ায় চাচা শ্বশুরকে গরম পানি দিয়ে ঝলসে দিয়েছে ভাতিজা বউ

0
110
https://www.noakhalitimes.com

সেনবাগ (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালীর সেনবাগে অনৈতিক কাজে বাধা দেয়ায় চাচা শ্বশুরকে গরম পানি দিয়ে ঝলসে দিয়েছে ভাতিজা বউ। এ ঘটনায় অভিযুক্ত হালিমা আক্তারকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে সোমবার রাতে অভিযুক্তের বাবার বাড়ি সেনবাগের ইটবাড়ীয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

হালিমা আক্তার খাজুরিয়া সর্দারপাড়া গ্রামের প্রবাসী আবুল কালাম খোকনের স্ত্রী। তিনি এক ছেলে ও এক মেয়ের জননী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা গেছে, উপজেলার কেশারপাড় ইউনিয়নের খাজুরিয়া সর্দারপাড়া এলাকার আবুল কালাম খোকন দীর্ঘদিন প্রবাসে থাকার সুযোগে স্ত্রী হালিমা আক্তার তারই এক বন্ধু ছাতারপাইয়া বাজারে মুদি ব্যবসায়ীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। তারা বিভিন্ন স্থানে ঘুরেও বেড়াতেন। রোববার হালিমার চাচা শ্বশুর মনির হোসেন পাশের সোনাইমুড়ীতে তাদের আপত্তিকর অবস্থায় দেখে এর প্রতিবাদ জানান। এতে ক্ষিপ্ত হন হালিমা। রোববার রাতে চাচা শ্বশুর মনির হোসেনকে বাড়িতে একা পেয়ে গরম পানি ছুড়ে মারেন। এতে তার বুকসহ শরীরের বিভিন্ন জায়গা ঝলসে যায়। পরে তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় আহত মনির হোসেন বাদী হয়ে হালিমা আক্তারসহ তিনজনকে আসামি করে সেনবাগ থানার মামলা করেন। এরপর থেকে অভিযুক্ত হালিমা পলাতক ছিলেন। সোমবার রাতে তার বাবার বাড়ি উপজেলার ইটবাড়ীয়া গ্রামের আলী হোসেনের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

সেনবাগ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ চৌধুরী জানান, মামলাটির অধিকতর তদন্ত চলছে। মূল আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে