সোনাইমুড়িতে স্কুলছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে বখাটের কারাদণ্ড

0
126
https://www.noakhalitimes.com

সোনাইমুড়ি (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালীর সোনাইমুড়ীতে আজ সকাল সাড়ে ৭টার দিকে এক স্কুলছাত্রীকে ছড় থাপ্পড় মেরে শ্লীলতাহানি করেছে এক বখাটে। ঘটনাটি ঘটেছে সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউনিয়নের সুলতান মাষ্টার বাড়ির সামনে। এর প্রতিবাদে সকাল ১১টার দিকে উপজেলার আলী আকবর উচ্চ বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীরা সোনাইমুড়ী-আমিশাপাড়া সড়কে গাছ পেলে সড়ক অবরোধ ও প্রতিবাদ সভা করে। পরে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রবিউল ফয়সাল ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বখাটে ইউসুফকে ১ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন

স্থানীয় এলাকাবাসী ও সোনাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন চৌধুরী জানান, উপজেলার সোনাপুর গ্রামের মৃত মাকু মিয়ার ছেলে ইউসুফ (২২) দীর্ঘদিন ধরে এলাকায় থেকে স্কুলে ছাত্রীরা আসা যাওয়ার পথে বিরক্ত করে আসছিল। আজ সকাল সাড়ে ৭টার দিকে সোনাপুর গ্রামের আবুদর জাহেরের স্কুল পড়ুয়া কন্যা তানজুমা জেসমিন জেমী প্রাইভেট পড়তে আলী আকবর উচ্চ বিদ্যালয়ে যাওয়ার পথে সুলতান মাষ্টার বাড়ির সামনে এলে বখাটে ইউসুফ একা পেয়ে তাকে জড়িয়ে ধরে শ্লীলতাহানী করে। স্কুল ছাত্রী বাঁধা দিলে তাকে এলোপাতাড়ি চড় থাপ্পড় ও পরে গাছের সাথে মাথা পিটাতে থাকে। তার আত্মচিৎকারে লোকজন এগিয়ে এলে ঐ বখাটে পালিয়ে যায়। ঘটনাটি তাৎক্ষণিক স্কুলে ছড়িয়ে পড়লে ছাত্র/ছাত্রীরা ক্ষিপ্ত হয়ে সোনাইমুড়ী- আমিশাপাড়া সড়ক সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত রাস্তায় গাছের গুড়ি পেলে অবরোধ ও প্রতিবাদ সভা করে।

খবর পেয়ে সোনাইমুড়ী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রবিউল ফয়সাল ও থানার ওসি ইসমাইল মিয়া ঘটনাস্থলে গিয়ে পরিস্থি নিয়ন্ত্রণে আনেন। পরে সোনাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন চৌধুরী ও মেম্বারদের সহযোগীতায় পুলিশ ঐ বখাটে কে আটক করে। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রবিউল ফয়সাল ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বখাটে ইউসুফকে ১ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন।

আলী আকবর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.কে.এম সিরাজ উদ্দিন সাংবাদিকদের জানান, বখাটে ইউসুফ র্দীঘদিন ধরে স্কুলের ছাত্রীরা বিদ্যালয়ে আসা যাওয়ার পথে বিরক্ত করে আসছিল। শুধু তানজুমা জেসমিন জেমি নয় আরো ৫/৬জন ছাত্রীকেও উত্তক্ত  করে। ছাত্রীরা ভয়ে ও মান সম্মানের কারণে এতদিন বলেনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে