সোনাইমুড়ীতে পৃথক পৃথক স্থান থেকে ২ জনের লাশ উদ্ধার

0
158

সোনাইমুড়ী (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালীর সোনাইমুড়ীতে মঙ্গলবার পৃথক ২টি স্থান থেকে গৃহকর্মী ও যুবকসহ ২ জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে সোনাইমুড়ী থানা পুলিশ।

জানা গেছে, সোনাইমুড়ী উপজেলা পরিষদ পুকুুরে গোসল করতে এসে লক্ষীপুর জেলার সদর থানার চাঁদখালি গ্রামের আবু ইউছুফের ছেলে নূর আলম (৩৫) পানিতে ডুব দেয়। পরে অনেকক্ষণ পর না উঠলে প্রত্যক্ষদর্শীরা উপজেলা নির্বাহী অফিসারকে খবর দেয়। পরে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রবিউল ফয়সাল পুলিশ ও উদ্ধার কর্মীকে খবর দিলে যুবককে উদ্ধার করে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

অপরদিকে, একইদিন সন্ধ্যায় পৌর এলাকার বিজয়নগরস্থ সোনাইমুড়ী-ছাতারপাইয়া সড়কের পাশে কালা মিয়ার নতুন বাড়ির সামনে থেকে কিশোরী কুলছুম আক্তারের লাশ উদ্ধার করে থানা পুলিশ। নিহত কুলছুম আক্তার পার্শ্ববর্তী সেনবাগ উপজেলা আটিয়াবাড়ী গ্রামের খোরশেদ আলমের মেয়ে। সে দীর্ঘদিন থেকে নাওতোলা গ্রামের ডা. শাহীনের বাসায় গৃহকর্মী ছিল। এ প্রসঙ্গে সোনাইমুড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়দেব কুমার চৌধুরী জানান, প্রাথমিক সুরতহাল রিপোর্টে লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে