সোনাইমুড়ীতে ৬৪ জন মেধাবী শিক্ষার্থী পেলো আলী মরিয়ম স্মৃতি বৃত্তি

0
128

নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর সোনাইমুড়ী ও সেনবাগ উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের মেধাবী ও দরিদ্র ৬৪ জন শিক্ষার্থীর হাতে আলী মরিয়র স্মৃতি বৃত্তির নগদ টাকা ও সনদ বিতরণ করা হয়েছে। শুক্রবার সকাল ১১ টার সময় সোনাইমুড়ী উপজেলার সোনাইমুড়ী মডেল উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে এ স্মৃতি বৃত্তি প্রদান করা হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, আলী-মরিয়ম স্মৃতি বৃত্তি কমিটির সভাপতি ডাঃ মোঃ মোস্তফা।

সোনাইমুড়ী মডেল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মাহফুজুর রহমান বাহারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগ ও সাবেক সভাপতি শিক্ষক সমিতি অধ্যাপক শরিফ উল্যাহ ভূঁইয়া। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তফা হোসেন, সোনাইমুড়ী অন্ধ কল্যাণ সমিতির সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ভূঁইয়া,সোনাইমুড়ী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামছুদ্দীন,বাংলাদেশ স্টাডি ফোরাম কেন্দ্রীয় কমিটির লেখক ও গবেষক এ,এস,এম ইউনুছ,বিশিষ্ট সমাজ সেবক মজিবুল হক পেশকার।

এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান, অভিববাকগনসহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের প্রতিনিধি ও শিক্ষানুরাগী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ১১ বছর যাবত নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা ও সেবাগের আংশিক বিদ্যালয় ও মাদ্রাসায় দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে আলী-মরিয়ম স্মৃতি বৃত্তি প্রদান করে আসছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে