সোনাগাজীতে মাদ্রাসা ছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টায় জড়িতদের শাস্তির দাবিতে কোম্পানীগঞ্জে মানবন্ধন

0
175
https://noakhalitimes.com

বিশেষ প্রতিবেদক :: ফেনীর সোনাগাজীতে মাদ্রাসা ছাত্রীকে পুড়িয়ে হত্যা চেষ্টার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানব বন্ধন করেছে কোম্পানীগঞ্জের মুছাপুরে অবস্থিত জামেয়া শরাফতিয়া ইসলামিয়া ফাযিল মাদ্রাসার শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা।

এ ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদে মঙ্গলবার সকাল ৯টায় মাদ্রাসার শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা মাদ্রাসার সামনের রাস্তার দু’পাশে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে মানব বন্ধন করে। মানববন্ধনে মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাও. জসিম উদ্দিন ঘটনার নেপথ্য নায়ক সোনাগাজী ইসলামিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষের প্রকাশ্যে ফাঁসি দাবি করে বলেন, আমরা এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র প্রতিবাদ ও ঘটনার সাথে জড়িত সকলের সর্বোচ্চ শাস্তি দাবি করি। মাননীয় প্রধানমন্ত্রী ঘটনার ভিকটিম রাফির উন্নত চিকিৎসার দায়িত্ব নিয়েছেন এজন্য আমরা তার মঙ্গল কামনা করি সাথে সাথে এ ঘটনার সাথে জড়িত সকলে যাতে সর্বোচ্চ শাস্তি পায় সেই দাবি করি।

মানববন্ধনে অংশ নেয়া ছাত্রীরা বলেন, এই রকম ঘটনার দৃষ্টান্তমূলক বিচার না হলে ভবিষ্যতে আরো ঘটনা ঘটবে। অপরাধীরা প্রশ্রয় পাবে। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের আবেদন এই ঘটনায় জড়িতদের দ্রুত বিচারের আওতায় এনে বাংলাদেশের সকল ছাত্রীকে নিরাপদে শিক্ষাপ্রতিষ্ঠানে যাওয়ার পরিবেশ সৃষ্টি করবেন।

উল্লেখ্য, সোনাগাজী ইসলামিয়া ফাযিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফির পিতা মাও. একে এম মুসা প্রকাশ মানিক মিয়া মুছাপুর জামেয়া শরাফতিয়া ইসলামি ফাযিল মাদ্রাসার সহকারি শিক্ষক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে