স্কুলে শিক্ষক না থাকায় শিক্ষার্থীদের ক্লাস নিলেন মন্ত্রী!

0
111
https://www.noakhalitimes.com

নিউজ ডেস্ক :: স্কুলের সামনে দিয়ে অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য যাচ্ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান। গাড়ি থামিয়ে মন্ত্রী গিয়ে দেখেন বিদ্যালয়ের ঘর বন্ধ। শিক্ষার্থীরা বাইরে অপেক্ষা করছে কিন্তু বিদ্যালয়ে তখনো কোনো শিক্ষকের খবর নেই। এ অবস্থায় মন্ত্রী নিজেই শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে শ্রেণি কক্ষে গেলেন ও ক্লাস নিলেন। দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার মহেশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গতকাল বৃহস্পতিবার এ ঘটনা ঘটে।

https://www.noakhalitimes.comমোস্তাফিজুর রহমান গতকাল ফুলবাড়ী থেকে একটি সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য যাচ্ছিলেন। পথে মহেশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে শিক্ষার্থীদের ভিড় দেখে মন্ত্রী তার গাড়ি থামিয়ে বিদ্যালয়ে যান। তখন ঘড়ির কাটায় ১১টা ৪০মিনিট। তখনো কোনো শিক্ষক বিদ্যালয়ে উপস্থিত হয়নি। বিদ্যালয়ের ঘরগুলো বন্ধ। শিক্ষকের আগমনের অপেক্ষায় আছে শিক্ষার্থীরা।

এই দৃশ্য দেখে মন্ত্রী উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা মাহাতাবুর রহমানকে ফোন করেন। শিক্ষা কর্মকর্তা মাহাতাবুর রহমানকে ফোন করার ১০ মিনিট পরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মমিনুল ইসলাম বিদ্যালয়ে উপস্থিত হন। তখনো অনুপস্থিত দুই সহকারী শিক্ষক সাইদুর রহমান ও রেজাউল ইসলাম। এ সময় মন্ত্রী প্রধান শিক্ষককে ভৎসনা দিয়ে নিজেই শিক্ষার্থীদের নিয়ে শ্রেণি কক্ষে প্রবেশ করেন এবং একটি ক্লাস নেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে