হাতিয়ায় পুলিশের গুলিতে নিহতের ঘটনায় আ’লীগ নেতা সহ ৮৬জনের বিরুদ্ধে মামলা

0
128

হাতিয়া (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালীর হাতিয়ায় আধিপত্য বিস্তার ও দোকান পাটে হামলার ঘটনায় পুলিশের সাথে সন্ত্রাসীদের সংঘর্ষে একজন নিহতের ঘটনায় আওয়ামী লীগ চেয়ারম্যান ও সাংবাদিকসহ ৮৬ জনকে আসামি করে মামলা হয়েছে। শনিবার নিহত কামালের শ্বশুর আবুল কালাম  হাতিয়া থানায় এ মামলাটি দায়ের করেন। মামলায় আরও ৫০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

মামলার প্রধান আসামি হলেন হাতিয়া উপজেলা আওয়ামী লীগ সদস্য ও চরঈশ্বর ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম আজাদ। এছাড়া পৌর যুবলীগ নেতা আল আমীন, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি গোলাম সারোয়ার, পৌরসভা ১নং ওয়ার্ড যুবলীগ সভাপতি তাজ উদ্দিন শামীম, সাবেক ছাত্রলীগ নেতা মো. শমীর উদ্দিন, যুবলীগ কর্মী শামীম ও সাংবাদিক মো. তছলিম হোসেনসহ ৮৬ জনকে আসামি করা হয়েছে। এ মামলা আরও অজ্ঞাত ৫০ জনকে আসামি করা হয়েছে। হাতিয়া থানার ওসি গোলাম ফারুক ৮৬ জনকে আসামি করে মামলার বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, মঙ্গলবার রাতে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় হামলার ঘটনায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশের সাথে রবীন্দ্র দাসের সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এতে কামাল নামে একজনের মৃত্যু হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে