৩১ অক্টোবর নোয়াখালীতে স্থগিত ১৩০ কেন্দ্রে ভোট

0
120

নোয়াখালী সংবাদদাতা :: নোয়াখালীর আট উপজেলায় চলতি বছরে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নানা অনিয়মের অভিযোগে ভোটগ্রহণ স্থগিত হওয়া ১৩০টি কেন্দ্রে পুনরায় ভোটগ্রহণের তারিখ নির্ধারণ করেছে নির্বাচন কমিশন। ৩১ অক্টোবর সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একযোগে এসব কেন্দ্রে ভোটগ্রহণ করা হবে। এর মাধ্যমে নোয়াখালী সদর, বেগমগঞ্জ ও সেনবাগ উপজেলার ২১ ইউপিতে চেয়ারম্যান পদে চূড়ান্ত ফলাফল জানা যাবে।

সূবর্ণচর উপজেলায় দু’টি, কোম্পানীগঞ্জ উপজেলায় আটটি, কবিরহাট উপজেলায় একটি, চাটখিল উপজেলায় নয়টি, সোনাইমুড়ি উপজেলায় ১৬টি, বেগমগঞ্জ উপজেলায় ৫৬টি, সদর উপজেলায় ১১টি ও সেনবাগ উপজেলায় ২৭টি কেন্দ্রে ভোট হবে।

জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মনির হোসেন বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, ৩১ অক্টোবর অনুষ্ঠেয় আট উপজেলার ১৩০টি কেন্দ্রে ভোটগ্রহণের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

এর আগে ২২ মার্চ থেকে ৪ জুন পর্যন্ত ছয় ধাপে নোয়াখালীর নয়টি উপজেলার ৯১টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন চলাকালে প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকদের মধ্য সংঘর্ষ, ব্যালট পেপার ছিনতাই, একাধিক ব্যক্তি হতাহত হওয়ার ঘটনা ঘটে। এজন্য সংশ্লিষ্ট কেন্দ্রগুলোর প্রিজাইডিং অফিসারদের সুপারিশের ভিত্তিতে জেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচন কমিশন জেলার ১৩০টি কেন্দ্রের ভোট স্থগিত করেছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে