কোম্পানীগঞ্জে মরহুম ডাঃ ইলিয়াছের প্রথম মৃত্যু বার্ষিকী পালিত

0
121
https://www.noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি ::নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জের রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও সমাজসেব মরহুম ডাঃ ইলিয়াছের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

মরহুম ডাঃ ইলিয়াছের নামে প্রতিষ্ঠিত সমাজ সেবা মূলক সেচ্চাসেবী প্রতিষ্ঠান মৃত্যু বার্ষিকী পালনের লক্ষ্যে দিন ব্যাপি কর্মসূচী গ্রহন করে। সকালে কোরআন খতম, বাদ আছর মরহুমের কবর জেয়ারত, বাদ মাগরিব দোয়া মাহফিল ও স্মরন সভার আয়োজন করে সংগঠনটি।

শুক্রবার সন্ধ্যায় বামনী আফরোজা কমপ্লেক্স মিলনায়তনে সংগঠনের সভাপতি সিরাজিস সালেকিন রিমনের সভাপতিত্বে ও সদস্য ঝিল্লুর রহমান টিপুর সঞ্চালনায় স্মরণ সভায় বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের প্রভাবশালী নেতা কাজী নেয়ামুল হক রঞ্জু, সহ-সভাপতি আবদুল আহাদ খোকন, ভারপ্রাপ্ত সম্পাদক শাহজামাল সবুজ, বামনী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক খালেদ সাইফউল্যা, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আবু নাছের কচি, ডাঃ ইলিয়াছ মেমোরিয়াল ফাউন্ডেশনের সাবেক সভাপতি মোসলেহ উদ্দিন কাশেদ, মরহুমের বড় ছেলে সাংবাদিক সোহরাব হোসেন বাবর প্রমুখ। স্মরন সভায় বক্তারা মরহুমের রাজনৈতিক ও সামাজিক জীবন নিয়ে আলোচনা করেন এবং তার নামে প্রতিষ্ঠিত সমাজসেবা মূলক সেচ্চাসেবী প্রতিষ্ঠান ডাঃ ইলিয়াছ মেমোরিয়াল ফাউন্ডেশনের কর্মকান্ড সুন্দরভাবে পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করে।

উল্লেখ্য, মরহুম ডাঃ ইলিয়াছ দীর্ঘদিন রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সফল সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন এবং পেশায় ডাক্তার হিসেবে এলাকায় সুনামের সাথে কর্মজীবনের প্রায় পুরোটা সময় মানুষের সেবা নিজেকে নিয়োজিত রেখেছিলেন। গত বছরের ১ আগষ্ট চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর বাংলাদেশ মেডিকেল কলেজে ইন্তেকাল করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে