নোবিপ্রবিতে ভর্তি পরীক্ষা ২৬, ২৭ এবং ২৮ অক্টোবর

0
123
https://www.noakhalitimes.com

নোবিপ্রবি প্রতিবেদক :: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) এর ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের স্নাতক (১ম বর্ষ) শ্রেণির ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছে। সোমবার (২৩ জুলাই ২০১৮) বিকেলে বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামানের সভাপতিত্বে তাঁর কার্যালয়ে অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের সভায় আগামী ২৬, ২৭ এবং ২৮ অক্টোবর ভর্তি পরীক্ষার তারিখ নির্ধারণ করা হয়। ২৬ অক্টোবর ‘এ’ ও ‘বি’, ২৭ অক্টোবর ‘সি’ ও ‘ডি’ এবং ২৮ অক্টোবর ‘ই’ ও ‘এফ’ ইউনিটের পরীক্ষা পর্যায়ক্রমে অনুষ্ঠিত হবে।

এ ইউনিটে আবেদনকারীদের গণিত, বি ইউনিটে আবেদনকারীদের বায়োলজি, সি ইউনিটে আবদেনকারীদের গণিত ও বায়োলজি, ই ইউনিটে আবদেনকারীদের কলা ও সমাজবিজ্ঞান, এফ ইউনিটে আবদেনকারীদের বাণিজ্য আবশ্যিক। গ্রুপ পরিবর্তনকারী শিক্ষার্থীরা ‘ডি’ ইউনিটে আবদেন করবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nstu.edu.bd) দেয়া হবে।

গত (২০১৭-১৮) সেশনের ভর্তি পরীক্ষা ৩ এবং ৪ নভেম্বর অনুষ্ঠিত হয়েছিলো, এবার তা আরো এগিয়ে আনা হয়েছে। এর লক্ষ্য হচ্ছে নোবিপ্রবি’র সেশন হালনাগাদ করা, সেজনজটমুক্ত করা, আর এজন্য সামগ্রিক কর্মকান্ড পরিচালনা করা হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে