কবি জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ে দুপ্রক কোম্পানীগঞ্জের সততা স্টোর উদ্বোধন

0
105
https://www.noakhalitimes.com

মোঃ ওয়ালিদ সাকিব, বিশেষ প্রতিবেদক :: খাতা-কলম, পেন্সিল, জ্যামিতি বক্স সহ যাবতীয় সব শিক্ষা সামগ্রীই থাকবে দোকানে। তবে দোকানে থাকবে না কোন বিক্রেতা কিংবা কোন ধরনের নজরদারি। কোমলতি শিক্ষার্থীদের মাঝে নৈতিকতা ও সততা তৈরীর লক্ষ্যে ‘সততা ষ্টোর’ নামে এমনই একটি দোকান তৈরী করেছে দুর্নীতি প্রতিরোধ কমিটি কোম্পানীগঞ্জ (দুপ্রক)।

বুধবার (২৫ জুলাই) সকাল ১১টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের কবি জসীম উদ্দীন উচ্চ বিদ্যালয়ে ‘সততা ষ্টোর’ উদ্বোধন করেন কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল।

উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল বলেন, ‘এই সততা ষ্টোর যেন হয় সততা তৈরীর কারখানা। আমাদের নিজেদের মধ্যে ন্যায় নীতির চর্চা করতে হবে। প্রথমে নিজেদের দুর্নীতি থেকে দূরে থাকতে হবে। পরে অন্যদের দুর্নীতি থেকে দূরে রাখতে হবে।

দুপ্রক সহ-সভাপতি ফরিদা ইয়াছমিন মুক্তার সঞ্চালনায় এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা জামিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহ কামাল পারভেজ, চরফকিরা ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন লিটন, দুপ্রক সাধারণ সম্পাদক তাজ উদ্দিন শাহিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামরুজ্জামান প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে