সুবর্ণচরে স্ত্রী কে উত্যক্তে বাধা দেয়ায় দিনমজুর স্বামীকে গলাকেটে হত্যা

0
112
https://www.noakhalitimes.com

মোঃ ওয়ালিদ সাকিব, বিশেষ প্রতিবেদক :: স্ত্রীকে উত্যক্তে বাধা দেয়ায় ঘরে ঢুকে সাহাব উদ্দিন নামে এক ব্যক্তিকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় এ ঘটনা ঘটে।

নিহত সাহাব উদ্দিন(৪০) চর আমান উল্লাহ ইউনিয়নের সাতাইশদ্রোন গ্রামের নুর মোহাম্মদ লেদু মিয়ার ছেলে।

নিহতের স্ত্রী আলেয়া বেগম অভিযোগ করেন, একই গ্রামের নুর আলমের ছেলে সাদ্দাম হোসেন তাকে প্রায়ই উত্যক্ত করতো। এ নিয়ে তার স্বামী সাহাব উদ্দিন থানায় অভিযোগ দিলে কিছুদিন আগে পুলিশ সাদ্দামকে গ্রেপ্তার করে। এরপর জেল থেকে বেরিয়ে তাদেরকে হুমকি দিয়ে আসছিল সাদ্দাম। মঙ্গলবার গভীর রাতে সাদ্দাম ও তার সহযোগীরা আলেয়াকে ঘরের মধ্যে বেঁধে রেখে তার স্বামী সাহাব উদ্দিনকে গলাকেটে হত্যা করে।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইকবাল বাহার জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অভিযুক্ত সাদ্দাম ও তার সহযোগীরা পলাতক রয়েছে।

তিনি আরও জানান, একই বাড়ীর সাহাব উদ্দিনের চাচাতোভাই সাদ্দাম (৩০) নিহতের স্ত্রী আলেয়া বেগমকে বিভিন্নসময় উত্ত্যক্ত করতো। এ বিষয়ে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে স্থানীয় জনপ্রতিনিধি থানায় অভিযোগ করেছিল। এ ঘটনার সাথে হত্যার কোন সম্প

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে