কোম্পানীগঞ্জে ট্রাফিক সপ্তাহে কাগজপত্র পরীক্ষার সময় গাড়ির ধাক্কায় তিন পুলিশ আহত

0
109
https://www.noakhalitimes.com

নিউজ ডেস্ক :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ট্রাফিক সাপ্তাহ উপলক্ষে চেক পোষ্ট বসিয়ে গাড়ীর কাগজপত্র চেক করার সময় সিএনজি অটোরিক্সার ধাক্কায় দুই ট্রাফিক পুলিশ আহত হয়েছে। সোমবার সকালে উপজেলার বসুরহাট পৌরসভার নিত্যনন্দ মোড়ে এ ঘটনা ঘটে।

জানা যায়, বসুরহাট বাজারের নিত্যনন্দ মোড়ে গাড়ীর কাগজপত্র চেক করার সময় দুই পুলিশ কনষ্টেবল সিগন্যাল দেয়ার পরও গাড়ি না থামিয়ে সিএনজি অটোরিক্সা চালক দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশের দুই কনষ্টেবল সিএনজিটি ধরে রাখার চেষ্টা করে। চালক গাড়ি চালিয়ে পালিয়ে যাওয়ার সময় ট্রাফিক ইন্সপেক্টর ও দুই কনষ্টেবল ছিটকে রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হয়। আহতরা হলেন, ট্রাফিক ইন্সপেক্টর মোশারফ হোসেন, কনষ্টেবল সফি উল্যাহ ও মোঃ সাদ্দাম হোসেন। তাদেরকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে স্থানীয় লোকজন সিএনজিসহ চালককে বসুরহাট ইসলামী ব্যাংকের সামনে থেকে আটকের পর গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। গনপিটুনীতে আহত চালক মো. মন্নান (২৫) চরজব্বর থানার সুবর্ণচর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ওবায়দুল হকের ছেলে।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দোষী সিএনজি অটোরিক্সা চালকের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে সোমবার বিকেলে থানায় মামলা করা হয়েছে। সিএনজি অটোরিক্সাটি থানায় আটক আছে। 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে