ইলেকট্রিক মিস্ত্রী পেশার আড়ালে ইয়াবা ব্যবসা, অভিযানে ইয়াবাসহ গ্রেফতার

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জে পুলিশ ছদ্মবেশে অভিযান চালিয়ে সোলোমান আলী সুরুজ (২০), নামে এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ী সুরুজ চরকাঁকড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বেচু মাঝির বাড়ির আইয়ুব আলীর ছেলে।

সোমবার (২৬ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার রামপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ঈদগাঁও এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় পুলিশ তার কাছ থেকে ৫৩ পিস ইয়াবা উদ্ধার করে।

অপরদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল কৌশলে আরেক ইয়াবা ব্যবসায়ী সাইফুল ইসলাম রিয়াদ পালিয়ে যায়। পরে এ ঘটনায় পুলিশ গ্রেফতারকৃত সুরুজ ও পলাতক রিয়াদকে আসামি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। স্থানীয়দের ভাষ্যমতে, গ্রেফতারকৃত সুরুজ এলাকায় বিয়ে বাড়িতে লাইটিংয়ের কাজ করে। কিন্তু সে ইলেকট্রিকের কাজের আড়ালে দীর্ঘদিন রামপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য আজাদের ভাগিনা সাইফুল ইসলাম রিয়াদের ইয়াবা ব্যবসা পরিচালনা করে আসছে। 

এ বিষয়ে ইউপি সদস্য আজাদ বলেন, আমি আজকে জানতে পেরেছি আমার ভাগিনা ইয়াবা ব্যবসার সাথে জড়িত। তবে এ বিষয়ে আমার কোন সুপারিশ নেই।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, থানার তিনজন উপ-পরিদর্শক (এএসআই) অভিযান চালিয়ে এ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চাটখিলে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিল উপজেলায় পানিতে...

খাদ্য ও চিকিৎসার অভাবে চাটখিলের জোড়া লাগা যমজ শিশু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলে আফরোজা-শাহীনুর দম্পতির...

ক্যান্সার আক্রান্ত রিজভীর চিকিৎসায় এগিয়ে আসুন

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলে মরণব্যাধি ক্যান্সারে...

মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে- সাংবাদিক ও সম্পাদক আলাউদ্দিন

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :নোয়াখালী চাটখিলের কৃতি...