নোয়াখালীতে ৫ দিনের ব্যবধানে মাদ্রাসার ছাত্রী ও গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

Date:

সদর (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালীতে ৫ দিনের ব্যবধানে মাদ্রাসার ছাত্রী ও গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। তারা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় মাদ্রাসার ছাত্রীর পিতা বাদী হয়ে মো. রুবেল (২৬) ও তারেককে (৩০) অভিযুক্ত করে নোয়াখালীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ মামলা দায়ের করেছেন।

৪ আগস্ট রাতে সদর উপজেলার চর শুল্যকিয়া গ্রামের মাদ্রাসার ছাত্রী কলে অজু করতে গেলে পূর্ব পরিকল্পিতভাবে বখাটে রুবেল ও তারেক তাকে জোরপূর্বক মুখ চেপে ধরে বাগানে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। ভিকটিমের চিৎকারে বাড়ীর লোকজন এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। আহত অবস্থায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আদালতে মামলা হয়েছে।

অপরদিকে ৩০ জুলাই সুবর্ণচর উপজেলার দক্ষিণ চর ক্লার্ক গ্রামে এক নারী তার বাচ্চাকে অসুস্থ অবস্থায় খোনার দেখানোর জন্য রাস্তায় বের হলে স্থানীয় বখাটে বেলাল কৌশলে মোটরসাইকেলে করে খোনারের বাড়ীতে পৌঁছে দেবে বলে মোটরসাইকেল করে উঠিয়ে নেয় এবং প্রতারণা করে পার্শ্ববর্তী মৎস্য প্রজেক্টে নিয়ে ধর্ষণ করে।

পরে তার আরও সহযোগী হানিফ, খলিল, বাকার ও হোসেনকে খবর দিয়ে ঘটনাস্থলে নিয়ে আসে। পরে প্রজেক্টের মালিক আবু তাহেরকে বেঁধে মারধর করে এবং উল্টো চাঁদা দাবি করে। এ ঘটনায় আবু তাহের চর জব্বর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীর হোসেন জানান, এ জাতীয় ধর্ষণের ঘটনা নিয়ে কেউ থানায় আসেনি। তারপরেও খোঁজখবর নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। চর জব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাহেদ জানান, এ ঘটনা কেউ আমাদেরকে জানান নি। এরপরেও আমি খোঁজ খবর নিব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

বামনী ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সম্বর্ধনা অনুষ্ঠিত

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: বামনী ডিগ্রি কলেজের ২০২৪ সালের...

মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালী চাটখিলে মায়ের সাথে...

নোয়াখালীতে ২৩ সালে প্রথম দেখাদেয় ভয়ংকর বিষধর সাপ রাসেল ভাইপার

বিশেষ প্রতিবেদক :নোয়াখালীতে ২০২৩ সালের ১২ ডিসেম্বর প্রথম বারের...

চাটখিল ফোরাম সাধারণ সম্পাদকে’র বাবা-মায়ের কবর জিয়ারত

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :চাটখিল সাংবাদিক ফোরামের...