আগামী নির্বাচনে নৌকায় ভোট দিতে সকল মহিলা কর্মীকে একজন ওবায়দুল কাদের হয়ে কাজ করতে হবে – মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি ::আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা সিরাজপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ’র উদ্যোগে মহিলা কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার ১২ অক্টোবর বিকাল সাড়ে ৪ ঘটিকায় বসুরহাট পৌরসভার মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সিরাজপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জহুরা নাজনীন আশা’র সভাপতিত্বে এসময়ে বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল কাদের মির্জা, সিরাজপুর ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দীন মিকন, কোম্পানীগঞ্জ মহিলা আওয়ামী সভাপতি পারভীন আক্তার, সহ-সভাপতি আক্তার জাহান বকুল, সাধারণ সম্পাদক নাজমা বেগম শিফা, সাংগঠনিক সম্পাদক তানজিলা আক্তার, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাকসুদা আক্তার হ্যাপী, বসুরহাট পৌরসভা কাউন্সিলর হাসিনা আক্তার বিউটি, আফরোজা ডলিসহ অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠান পরিচা়লনা করেন বসুরহাট পৌরসভা মহিলা আওয়ামী লীগ সভাপতি ফরিদা ইয়াছমিন মুক্তা।

কোম্পানীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী পারভীন আক্তার বক্তব্যে বলেন, ধর্মকে পুঁজি করে যারা রাজনীতি করে তাদেরকে ধর্ম রাজনীতি করতে দেয়া যাবে না, আমাদের দেশে-বিদেশে আজ ষড়যন্ত্র চলছে। বিদেশি ষড়যন্ত্র মোকাবিলা করার জন্য আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই আছেন। বিদেশি কোন ষড়যন্ত্র আমাদেরকে কাবু করতে পারবেনা। দেশীয় যে ষড়যন্ত্র চলছে সেটি আমাদেরকে নিয়ন্ত্রণ করতে হবে।অসাধুরা বিভিন্ন ভাবে গুজব ছড়াবে এই গুজবে কান দেয়া যাবে না। নৌকা বিজয়ের জন্য যেখানে যা প্রয়োজন তা করতে হবে। আগামী নির্বাচনে আমরা বিজয় ঘরে আনবো ইনশাআল্লাহ।

কোম্পানীগঞ্জ মহিলা আওয়ামী লীগ সহ-সভাপতি আক্তার জাহান বকুল (মিসেস মির্জা কাদের) বলেন, আসন্ন নির্বাচন উদ্দেশ্যে আজকের এ সমাবেশ। এই সমাবেশ আমি বলবো জননেতা ওবায়দুল কাদের আমাদের সকলকে এলাকায় পরিবার পরিজন নিয়ে একসাথে থাকার সুযোগ এবং সহযোগিতা করে দিয়েছেন।আমাদেরকে বেঁচে থাকার সকল প্রয়োজনীয় ব্যবস্থা করে দিয়েছেন। ওবায়াদুল কাদেরের উন্নয়নের কথা বলে শেষ করা যাবেনা। ওবায়দুল কাদেরের উন্নয়নের কথা তুলে ধরে তিনি বলেন, কোম্পানিগঞ্জে গ্রামকে শহরে পরিণত করার জন্য সকল উন্নয়ন করেছেন, রাস্তা -ঘাট, পুল কালভার্ট, মসজিদ মাদ্রাসা, স্কুল-কলেজ, হাট – বাজারসহ সকল স্থানে উন্নয়ন করেছেন। আওয়ামীলীগ সরকারের আমলে আজ সুন্দর পরিবেশে বসবাস করছি। নারীদের ক্ষেত্রে আমরা যেন কোন জায়গায় বাধাগ্রস্ত যেন না হয় সকল প্রকার প্রয়োজনীয়তা ও সহযোগিতা হাত বাড়িয়ে দিয়েছেন ওবায়দুল কাদের।
ওবায়দুল কাদের শুধু আওয়ামী লীগের জন্য করেননি এই এলাকার বিএনপি জামায়াতও ওবায়দুল কাদেরের সুবিধা ভোগ করছেন। নারীদের জন্য বিধবা ভাতা স্বামী পরিত্যক্ত ভাতা, বয়স্ক ভাতাসহ অনেক বাতা চালু করেছেন। আগামী নির্বাচনে ঠান্ডা মাথায় মানুষের ঘরে ঘরে গিয়ে নারীদেরকে উন্নয়নের কথা বলে ভোট চাইতে হবে।

উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমা বেগম শিফা বলেন, জাতীয় নির্বাচন একেবারে আসন্ন, আগামী নির্বাচনে শেখ হাসিনার উন্নয়নের কথা বলতে হবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হৃদয় থেকে নারীদের কষ্টের কথা উপলব্ধি করেন, আগামী নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে হবে এতে কোন সন্দেহ নেই। আগামী নির্বাচনে ওবায়দুল কাদেরকে নারীরা বিপুল ভোটে বিজয়ী করতে হবে ওবায়দুল কাদেরের জন্য মানুষের কাছে ভোট চাইতে গিয়ে অপমানিত হতে হবে এমন না। তিনি (ওবায়দুল কাদের) এ এলাকার মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে, বাংলাদেশ একটি অপ্রতিরোধ্যভাবে এগিয়ে যাচ্ছে আমাদেরকে কেউ দাবিয়ে রাখতে পারবেনা, আমাদেরকে কেউ অতিতেেও দাবায়ে রাখতে পারেনি। আগামী নির্বাচনে আমাদের একজন ওবায়দুল কাদের হয়ে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য কাজ করতে হবে। আজকে আমাদের নারীদের ঐক্যবদ্ধ হতে হবে,তিনি মহিলা আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হয়ে হাতে – হাত রেখে নৌকার জন্য কাজ করে যাওয়ার আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

নোয়াখালী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ গ্রেপ্তার ৫

সদর (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক...

কোম্পানীগঞ্জে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ হয়ে পুরস্কার পেলেন যারা

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপলক্ষে...

কোম্পানীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুুষ্ঠিত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ...

কোম্পানীগঞ্জে পরকীয়ার প্রতিবাদ করায় বর্বর স্বামীর নির্যাতনের শিকার স্ত্রী হামিদা

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :যৌতুক ও নারীলোভী স্বামীর নির্যাতনে নোয়াখালী সদর...