আমি নির্বাচিত হলে মাদক মুক্ত সমাজ গড়ব- কাউন্সিলর প্রার্থী কমল মজুমদার

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী)প্রতিনিধি :: বসুরহাট পৌরসভার ০৫নং ওয়ার্ডে কমল কান্তি মজুমদার তৃতীয়বারের মতো বসুরহাট পৌরসভার কাউন্সিলর পদে নির্বাচন করতে যাচ্ছে।

কমল কান্তি মজুমদার ১৯৭২সালে নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা বসুরহাট পৌরসভা ৫নং ওয়ার্ডে সনাতন ধর্মে জন্মগ্রহণ করেন। বাবা মৃত ললিত মহন ক্রান্তি মজুমদার, মা মৃত নান্টু রানী মজুমদার বসুরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষাজীবন শুরু করেন। বসুরহাট সরকারী এএইচসি উচ্চ বিদ্যালয় থেকে ১৯৮৮সালে এসএসসি, ১৯৯৩ সালে সরকারি মুজিব কলেজ থেকে এইচএসসি, ১৯৯৬ সালে স্নাতক ও ২০০১ সালে মাস্টার্স সম্পন্ন করেন। ছাত্র জীবন থেকে আওয়ামী ছাত্র রাজনীতির সঙ্গে জড়িত হন। ১৯৮৯ সালে স্কুল শাখার ছাত্রলীগ সাধারণ সম্পাদক, ১৯৯৩ মুজিব কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক, ১৯৯৩ সালে মুজিব কলেজ ছাত্রলীগ আহবায়ক, ১৯৯৬ সালে উপজেলা ছাত্রলীগ সভাপতি, ১৯৯৮ সালে একই পদে ছিলেন। বর্তমানে উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক দায়িত্ব পালন করে আসছেন, তিনি রাজনীতির পাশাপাশি বসুরহাট পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে নির্বাচিত হয়ে ৫নং ওয়ার্ডের প্রতিনিধিত্ব করেছিলেন।

কমল কান্তি মজুমদার তৃতীয় বারের মত নির্বাচনে অংশগ্রহণ ভোটাদের উদ্দেশ্যে তার প্রতিশ্রুতি ব্যক্ত করে বলেন, পৌর মেয়র প্রার্থী আব্দুল কাদের মির্জা’র নির্বাচনী ইশতিহার ঘোষণার সাথে আমি ঐক্যমত পোষন করছি এবং আমি নির্বাচিত হলে তার সাথে আমার এলাকার সকল সমস্যার সমাধানে স্বচেষ্ট থাকব। আমার টাকা পয়সা, ধন সম্পদের প্রতি কোনো লোভ নেই, আমার ইচ্ছে আমি জনগণের জন্য শতভাগ কাজ করে যাবো এবং আমি আমার ওয়ার্ডের জনগণের ভালোবাসা অর্জন করতে পেরেছি। তাই মনে করি তারা আমাকে নির্বাচিত করবে। আমি বিশ্বাস করি আমাদের পৌরসভা নির্বাচন শতভাগ স্বচ্ছ সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হবে। বসুরহাট পৌরসভায় ন্যায় বিচার, সুন্দর একটি পৌরসভা বির্নিমানে মেয়র প্রার্থী আব্দুল কাদের মির্জার বিকল্প কেউ নেই। তাই আগামী ১৬জানুয়ারী আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আবদুল কাদের মির্জা’কে নৌকা মার্কায় ও আমার নির্বাচনী প্রতিক ডালিম মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন। আমাকে নির্বাচিত করলে, আমার এলাকার উন্নয়ন, মাদক মুক্ত সমাজ গঠন, বাল্য বিবাহ রোধ, নারী নির্যাতন প্রতিরোধসহ সকল সমস্যা সমাধানে নিরলস ভাবে কাজ করে যাবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

সেতু মন্ত্রীর ছোট ভাই শাহদাতের প্রার্থিতা আপিল বিভাগেও বহাল

কোম্পানীগঞ্জ প্রতিনিধি 'নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী...

কোম্পানীগঞ্জে উপজেলা নির্বাচন বর্জনের দাবীতে বিএনপির লিফলেট বিতরণ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :উপজেলা নির্বাচনসহ সব স্থানীয় নির্বাচনে ভোট বর্জনের...

সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে নারীদের স্বাবলম্বী করার জন্য আমাকে ভোট দিন -পারভীন মুরাদ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা মহিলা...

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন মন্ত্রীর ছোট ভাই শাহাদাত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:উচ্চ আদালতের আদেশে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে...