ঈদের দিন ভোরে বেগমগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ৩

Date:

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর বেগমগঞ্জে পিকআপের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশাচালকসহ তিনজন নিহত হয়েছেন। এসময় আরও একজন আহত হয়েছেন। 

রোববার (১০ জুলাই) ভোর ৪টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের সেতুভাঙা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- দ্বীপ উপজেলা হাতিয়ার হরনী ইউনিয়নের আদর্শ গ্রামের কামাল উদ্দিনের ছেলে মো. সোহেল , একই গ্রামের আশরাফ উদ্দিনের ছেলে আমজাদ হোসেন  ও সিএনজি চালক বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের লেদু মিয়ার ছেলে মোয়াজ্জেম হোসেন হৃদয় । একই ঘটনায় আহত হয়েছেন বেগমগঞ্জ উপজেলার বাসিন্দা ফোরকান উদ্দিন। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মৃদুল কান্তি জানান, অটোরিকশার যাত্রী সোহেল ও আমজাদ ফেনীর একটি হোটেলে কাজ করতেন। শনিবার রাতে গ্রামের বাড়িতে ঈদ করতে যাওয়ার জন্য অটোরিকশায় ওঠেন তারা। সিএনজিটি ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের সেতুভাঙা বাজারে পৌঁছালে চৌমুহনী থেকে ছেড়ে যাওয়া একটি পিকআপ তাদের ধাক্কা দেয়। এতে সিএনজিটি ধুমড়ে-মুচড়ে গিয়ে সড়কে ছিটকে পড়ে। ঘটনাস্থলে চালক হৃদয় ও যাত্রী সোহেল মারা যায়। আহত যাত্রী আমজাদ ও ফোরকানকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে আমজাদের অবস্থার অবনতি হলে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

হাতিয়ার হরনী ইউনিয়নের চেয়ারম্যান মো. আক্তার হোসেন বলেন, নিহত সোহেল ও আমজাদের মরদেহ জোহরের নামাজের পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চাটখিলে নবাগত ইউএনও এর মতবিনিময়

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধিনোয়াখালীর চাটখিল উপজেলার নবাগত...

কোম্পানীগঞ্জে আইএইচ আরসি’র ঈদ প্রীতি ও অভিষেক অনুষ্ঠান

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :আন্তর্জাতিক মানবাধিকার কমিশন (আই এইচআরসি) নোয়াখালী কোম্পানীগঞ্জ...

চাটখিলে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিল উপজেলায় পানিতে...