কঠোর লকডাউনের প্রথম দিনে কোম্পানীগঞ্জে প্রশাসনের কঠোর অবস্থান

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: কোভিড-১৯ পরিস্থিতি নিয়ন্ত্রণে দেশব্যাপী এক সপ্তাহের কঠোর লকডাউনের প্রথম দিনে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। উপজেলার বিভিন্ন সড়কের মোড়ে মোড়ে পুলিশের চেকপোস্ট বসিয়ে ঘর থেকে বের হওয়ার কারণ জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ সময়  ১৪জনকে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। পুলিশের পাশাপাশি কাজ করছে বিজিবি।

বৃহস্পতিবার (১জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বসুরহাট বাজার ও পেশকারহাট বাজারে অভিযান পরিচালনাকালে স্বাস্থ্য বিধি না মানা, খাদ্যে ভেজাল ও অপ্রয়োজনে বের হওয়ার অপরাধে বসুরহাট বাজারে ৮জন ও পেশকারহাট বাজারে ৬জন কে সর্বমোট ২৮ হাজার ৩শ টাকা অর্থদন্ড দেয়া হয়। সর্বনিম্ন ১শ টাকা ও সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত এ অর্থদন্ড দেয়া হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সু-প্রভাত চাকমা।

গত কয়েকদিনের লকডাউনের চেয়ে কঠোর লকডাউনের প্রথম দিনে প্রশাসনের তৎপরতায় এ উপজেলার চিত্র আগের চেয়ে সম্পূর্ণ ব্যতিক্রম। অন্যান্য সময়ে দোকানের সাঁটার বন্ধ করে গোপনে বিক্রয় করতে দেখা গেলেও আজ তেমনটি চোখে পড়েনি। যে সিএনজি চালিত অটোরিক্সা আইনের চোখকে ফাঁকি দিয়ে যাত্রী বহন করতো তাও নেই বললে চলে। জনসাধারণকে ঘরে রাখতে তৎপর রয়েছে পুলিশ। এছাড়াও প্রতি প্লাটুনে ২০জন করে ২ প্লাটুন বিজিবি লকডাউনকালে মোতায়েন রয়েছে বলে জানিয়েছেন এ উপজেলায় দায়িত্বপ্রাপ্ত ফেনী-৪ বিজিবি’র নায়েব সুবেদার আবু আক্কাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে নারীদের স্বাবলম্বী করার জন্য আমাকে ভোট দিন -পারভীন মুরাদ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা মহিলা...

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন মন্ত্রীর ছোট ভাই শাহাদাত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:উচ্চ আদালতের আদেশে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে...

দীর্ঘ ২মাস পর বাবা-মায়ের বুকে ফিরলেন কোম্পানীগঞ্জের নাবিক রাজু

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: দীর্ঘ ২ মাস অপেক্ষার পর...

হাইকোর্টে আপিল করে প্রার্থীতা ফিরে পেলেন ওবায়দুল কাদেরের ছোটভাই শাহাদাত হোসেন

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: হাইকোর্টে আপিল করে প্রার্থীতা ফিরে...