করোনা ইউনিট থেকে পালালেন যুবক, ধরে আনল পুলিশ

0
298
https://noakhalitimes.com

সদর (নোয়াখালী) সংবাদদাতা ::করোনার উপসর্গ গোপন করে নোয়াখালী সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি হওয়ার এক ঘণ্টা পর পালিয়ে গেছেন এক যুবক (২২)। খবর পেয়ে তাকে বাড়ি থেকে ধরে আনে পুলিশ।

সোমবার (১৩ এপ্রিল) দুপুরে বাড়ি থেকে তাকে আটক করে আবারও হাসপাতালে নিয়ে যায় পুলিশ। ওই যুবকের বাড়ি বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের ভানাবাড়িয়া গ্রামে।

হাসপাতাল সূত্র জানায়, রোববার রাতে করোনার উপসর্গ গোপন করে ওই যুবককে হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। জরুরি বিভাগের মেডিকেল কর্মকর্তা ফজলে রাব্বী ওই যুবকের পরীক্ষা-নিরীক্ষা করে জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট দেখতে পান।

পরে তাকে হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করেন মেডিকেল কর্মকর্তা। সেখানে এক ঘণ্টা থাকার পর রাত ১টার দিকে চিকিৎসক ও কর্মচারীদের চোখ ফাঁকি দিয়ে হাসপাতাল থেকে পালিয়ে যান ওই যুবক। বিষয়টি সোমবার সকালে জানতে পারেন চিকিৎসক ও নার্সরা। তারা বিষয়টি হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিমকে জানান।

বেগমগঞ্জ মডেল থানা পুলিশের ওসি হারুনুর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া ওই যুবককে দুপুরে আটক করে পুনরায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে নজরদারিতে রাখা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে