কোম্পানীগঞ্জে অসহায় ও কর্মহীন মানুষের পাশে যুবলীগ

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: করোনা ভাইরাসের প্রার্দুভাবের কারণে কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া ও দিনমজুর মানুষদের পাশে দাঁড়িয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা ও বসুরহাট পৌরসভা যুবলীগ। সংগঠনটির পক্ষ থেকে অসহায় এসব মানুষকে দেয়া হয় চাল, ডাল, লবণ, আলু, পেঁয়াজ, তৈল, সাবান ও ঔষধ সামগ্রী।

আজ সকাল ১১টায় বসুরহাটে দিনমজুর ও নিন্ম আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও ঔষধ বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করেন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। এসময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক গোলাম ছারওয়ার, বসুরহাট পৌরসভা যুবলীগ সভাপতি লুৎফুর রহমান মিন্টু, সাধারণ সম্পাদক সামছুদ্দিন নোমান সহ উপজেলা ও পৌরসভার অন্যান্য নেতৃবৃন্দ।

প্রথমে বসুরহাট পৌরসভার দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এরপর পৌরসভার ৯টি ওয়ার্ড ও উপজেলার ৮টি ইউনিয়নে ঔষধ ও খাদ্য সামগ্রী এবং করোনা ভাইরাস মোকাবেলায় সচেতন করতে  সাধারণ মানুষের মাঝে লিপলেট পৌঁছে দেয়া হয়।

মেয়র আবদুল কাদের মির্জা ত্রাণ বিতরণ পূর্বে বলেন, করোনা ভাইরাসের কারণে কোম্পানীগঞ্জে খেটে খাওয়া ও দিনে এনে দিনে খাওয়া মানুষদের আয়ের উৎস বন্ধ হয়ে গেছে। কর্মহীন মানুষের মাঝে এই ক্রান্তিকালে আমাদের সাহায্য ও সহযোগিতা অব্যাহত থাকবে। এদিকে এলাকায় সকল সম্পদশালী মাানুষকে এ দূর্বিপাকে পাড়া মহল্লায় এগিয়ে আসলে কোম্পানীগঞ্জ উপজেলায় কোন মানুষ না খেয়ে থাকবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

সুদে নোবেল পেয়েছেন ড. ইউনুস- কাদের মির্জা

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: গ্রামীণ ব্যাংকের প্রতিষ্ঠাতা এবং নোবেল...

‘আমেরিকার ভিসা নীতির কারণে আ.লীগের কিছু নেতার কাপড় নষ্ট হয়ে গেছে’- কাদের মির্জা

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: আমেরিকার ভিসা নীতির কারণে আওয়ামী...

সেনবাগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

নোয়াখালীর সেনবাগ উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. রিপন (৩৬) ও...

ফেনী জেলা পরিষদের নতুন নির্বাহী কর্মকর্তা আজগর আলী’র যোগদান

নিজস্ব প্রতিবেদক : ফেনী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা...