কোম্পানীগঞ্জে অসহায় কর্মহীন মানুষের মাঝে উপজেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধির ফলে কঠোর লকডাউনের তৃতীয় দিনে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার অসহায়, কর্মহীন মানুষের মাঝে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের খাদ্য সমাগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (৩ জুলাই) বিকাল ৪টায় উপজেলা পরিষদ চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে ৫৫টি অসহায়, কর্মহীন পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) সু-প্রভাত চাকমা।

এ সময় উপজেলা প্রশাসনের নির্দেশনা মেনে খাদ্য সহায়তার জন্য যারা ৩৩৩ নাম্বারে ফোন করে আবেদন করেছেন প্রাথমিক ভাবে তাদের মধ্য থেকে ৫৫ জনকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বাকী আবেদনকারী ও নতুন আবেদনারীদের যাচাই বাচাই করে পরবর্তীতে আরো খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত)।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারন কর্মকর্তা বেলাল হোসেন, কোম্পানীগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ সাইফুদ্দিন আনোয়ার, বিজিবি ফেনী-৪ নায়েব সুবেদার আবু আক্কাছ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফজলুল করিম প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চাটখিলে নবাগত ইউএনও এর মতবিনিময়

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর চাটখিল...

কোম্পানীগঞ্জে আইএইচ আরসি’র ঈদ প্রীতি ও অভিষেক অনুষ্ঠান

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: আন্তর্জাতিক মানবাধিকার কমিশন (আই এইচআরসি)...

চাটখিলে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর চাটখিল...