কোম্পানীগঞ্জে কেন্দ্রীয় যুবলীগ নেতা নূরুল করিম জুয়েলকে সংবর্ধনা

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার কৃতিসন্তান ও ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি মোঃ নূরুল করিম জুয়েল বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত হওয়ায় সংবর্ধনা দিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগ।

শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যা ৬টায় কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগ ও বসুরহাট পৌরসভা যুবলীগের যৌথ উদ্যোগে বসুরহাট পৌরসভা মিলনায়তনে এ সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনা পূর্বে বিভিন্ন ইউনিয়ন থেকে মোটর সাইকেল শোভাযাত্রা করে নেতাকর্মীরা অনুষ্ঠানস্থলে সমবেত হয়। পরে মোঃ নূরুল করিম জুয়েলকে ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে অভ্যর্থনা জানানো হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ারের সঞ্চালনায় সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন, প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আরজুমান পারভীন রুনু ও সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এডভোকেট শাহীদুর রহমান তুহিন, পৌর যুবলীগের সভাপতি লুৎফুর রহমান মিন্টু, সাধারণ সম্পাদক সামছুদ্দিন নোমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজিম উদ্দিন মুন্না প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন ইউনিয়ন জনপ্রতিনিধি, আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী।

সংবর্ধনা সভায় নেতৃবৃন্দ বলেন, যে সমাজে গুণিজনের সমাদর নেই, সে সমাজে গুণি জন্মায় না। নূরুল করিম জুয়েল একজন গুণি ব্যক্তি। সে আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির স্থান পাওয়ায় কোম্পানীগঞ্জবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানাই। নোয়াখালী কোম্পানীগঞ্জের তিন কৃতিসন্তান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়াবদুল কাদের, বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ ও জামানত নেতা আবু নাছের আবদুজ্জাহের স্ব স্ব দলে কেন্দ্রীয়ভাবে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। তাদের পরে কেন্দ্রীয় নেতৃত্বে কোম্পানীগঞ্জসহ নোয়াখালী নেতৃত্ব শূন্যতা দেখা দিবে। আজ নূরুল করিম জুয়েল আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়ায় তার নেতৃত্বে নোয়াখালীতে যুবলীগ সুসংগঠিত হবে।

সংবর্ধনা সভায় মোঃ নূরুল করিম জুয়েল বলেন, আমার পদবি বড় কথা নয়। আপনাদের ছোট ভাই, আপনাদের সন্তান। আপনাদের ভালোবাসাটাই আমার সবচেয়ে বড় প্রাপ্তি। আপনাদের ভালোবাসা নিয়ে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে আমি সর্বদা আপনাদের পাশে থাকবো এবং দলকে সুসংগঠিত করার লক্ষ্যে নিরলস কাজ করে যাবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

সেতু মন্ত্রীর ছোট ভাই শাহদাতের প্রার্থিতা আপিল বিভাগেও বহাল

কোম্পানীগঞ্জ প্রতিনিধি 'নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী...

কোম্পানীগঞ্জে উপজেলা নির্বাচন বর্জনের দাবীতে বিএনপির লিফলেট বিতরণ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :উপজেলা নির্বাচনসহ সব স্থানীয় নির্বাচনে ভোট বর্জনের...

সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে নারীদের স্বাবলম্বী করার জন্য আমাকে ভোট দিন -পারভীন মুরাদ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা মহিলা...

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন মন্ত্রীর ছোট ভাই শাহাদাত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:উচ্চ আদালতের আদেশে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে...