কোম্পানীগঞ্জে চরহাজারী ইউপি নির্বাচনে আল হারুনের পক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়ন বিএনপি’র অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী মনোনয়নের লক্ষে ও সাবেক ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ (আল হারুন) এর সমর্থনে আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
 শুক্রবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় চরহাজারী ১নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আবদুল মজিদ মেম্বার এর সভাপতিত্বে ও ইউনিয়ন যুবদল সাধারণ সম্পাদক ইমাম হাসান স্বপন’র সঞ্চালনায় আলোচনা ও মত বিনিময় সভায় বক্তব্য রাখেন চরহাজারী ইউনিয়ন বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি গাজী আলমগীর হোসেন, ৬নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আবু তাহের, ২নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি সফি উল্যাহ (মন্ত্রী সফি), ৫নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি নুরুল হুদা বাচ্চু, ৫নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক সামছুদ্দিন বাহার বিকম, ৩নং ওয়ার্ড বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন স্বপন, ২নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল কাশেম, ইউনিয়ন যুবদল সভাপতি হারুনুর রশিদ ভূঁঞা, ইউনিয়ন যুবদল সাংগঠনিক সম্পাদক হেদায়েত উল্যাহ মামুন, ইউনিয়ন ছাত্রদল সেক্রেটারী ইমাম হোসেন সোহেল।
বক্তারা বলেন, আমরা এখন চরহাজারী ইউনিয়নে অভিভাবক শূন্য। ইতিমধ্যে তৃণমূল নেতাকর্মীদের মতামত না নিয়ে উপজেলা বিএনপি’র মদদপুষ্ট হয়ে চরহাজারী ইউনিয়নে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী হিসেবে কেউ কেউ প্রচার চালিয়ে যাচ্ছেন। এটা মেনে নেয়া যায় না। কেননা উপজেলা বিএনপি তাদের প্রার্থী দেয়ার এখতিয়ার নেই বলে ইতিমধ্যে  নোয়াখালী জেলা বিএনপির পক্ষ থেকে একটি নোটিশ ইস্যু করা হয়েছে। এমন কোন প্রার্থী আমরা চাই না যে প্রার্থী ২০ ভোট পায়। এ ইউনিয়নে বিগত দিনে দেখা গেছে সাবেক ইউপি চেয়ারম্যান আল হারুন’র  একজন সৎ, গ্রহণযোগ্য ও কর্মীবান্ধব প্রার্থী। আগামী নির্বাচনেও তার বিকল্প নেই। দল থেকে আল হারুনকে প্রার্থী দিলে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে প্রমাণ করে দিব যে, চরহাজারী ইউনিয়ন বিএনপি কাপুরুষের দল নয়। এ ইউনিয়ন বিএনপির ঘাটি। বসুরহাট পৌরসভা আদলে নির্বাচন হলে চরহাজারী ইউনিয়নে আল হারুনের পক্ষে বিজয় ছিনিয়ে আনবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

বামনী ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সম্বর্ধনা অনুষ্ঠিত

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: বামনী ডিগ্রি কলেজের ২০২৪ সালের...

মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালী চাটখিলে মায়ের সাথে...

নোয়াখালীতে ২৩ সালে প্রথম দেখাদেয় ভয়ংকর বিষধর সাপ রাসেল ভাইপার

বিশেষ প্রতিবেদক :নোয়াখালীতে ২০২৩ সালের ১২ ডিসেম্বর প্রথম বারের...

চাটখিল ফোরাম সাধারণ সম্পাদকে’র বাবা-মায়ের কবর জিয়ারত

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :চাটখিল সাংবাদিক ফোরামের...