কোম্পানীগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ২ মাদ্রাসাছাত্র নিহত

0
137
https://noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জে বেপরোয়াগতির ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই মাদ্রাসাছাত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার (৩ জুন) সকাল ৭টার দিকে বসুরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডে বসুরহাট-পেশকারহাট সড়কের শিমুলতলী মোহাম্মদিয়া ফোরকানিয়া মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চরকাঁকড়া ৬নং ওয়ার্ডের কামরুজ্জমান শাহনুরের ছেলে মোঃ আশকার (১০) এবং একই ওয়ার্ডের শহীদুল ইসলামের ছেলে মিনহাজুল ইসলাম (৮)। স্থানীয় দারুল আকরাম মাদ্রাসার নার্সারী ও ৩য় শ্রেনীর ছাত্র এবং সম্পর্কে তারা মামা-ভাগ্নে।

স্বজনদের বরাত দিয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, সকালে ভাই আশকার ও ভাগিনা মিনহাজুল ইসলামকে মোটরসাইকেলে নিয়ে মাদ্রাসায় পৌঁছে দিতে বসুরহাট পৌরসভা ৯ নম্বর ওয়ার্ডের দারুল আক্রাম মাদ্রাসায় যাচ্ছিলেন মনিরুজ্জামান কোরাইশি ইফাস (২৩)। সকাল ৭টার দিকে বসুরহাট পৌরসভা ৮ নম্বর ওয়ার্ডের শিমুলতলী মোহাম্মদিয়া ফোরকানিয়া মাদ্রাসার সামনে পৌঁছলে বিপরীতগামী একটি বেপরোয়া গতির ট্রাক তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই মাদ্রাসাছাত্র নিহত হয় এবং আহত হয়েছেন মোটরসাইকেল চালক মোঃ মনিরুজ্জামান।

আহত মনিরুজ্জামানকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। পরে সেখান থেকে তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হলেও পালিয়ে গেছে চালক ও হেলপার।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে