কোম্পানীগঞ্জে তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান হলেন আমির হোসেন বিএসসি

Date:

এএইচএম মান্নান মুন্না :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় মাধ্যমিক স্কুল ক্যাটাগরিতে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন আবু নাছের চৌধুরী পৌর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেন বিএসসি, বিএডি।

শিক্ষার মান নিশ্চিতকরণ ও শিক্ষা ক্ষেত্রে বহুমুখী অবদান রাখার জন্য উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উদযাপন কমিটি তাঁকে এ শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত করেছেন। এর আগে তিনি ২০১৭ ও ২০২৩ সালে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছিলেন।

তিনি ২০০৬ সালে আবু নাছের চৌধুরী পৌর উচ্চ বিদ্যালয়ে যোগদান করেন। অদ্যাবধি পর্যন্ত প্রধান শিক্ষক হিসেবে তিনি সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছেন।

অপর দিকে, কোম্পানীগঞ্জের মধ্যে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে তাঁর কর্ম প্রতিষ্ঠান আবু নাছের চৌধুরী উচ্চ বিদ্যালয় স্কুল ক্যাটাগরিতে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয়েছে।

শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হওয়ায় অনুভূতি ব্যক্ত করে আমির হোসেন বলেন, এ অর্জন আমার একার পক্ষে সম্ভব ছিল না। এ অর্জন আমার বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থী/সহ ম্যানেজিং কমিটি এবং অভিভাবকদের। আমি সর্বদা চেয়েছি শিক্ষার্থীদের জন্য কাজ করতে। প্রতিষ্ঠান সংশ্লিষ্ট সকল বিষয়ে সব সময় ইতিবাচক ভূমিকা রাখায় আমার এবং আমার প্রতিষ্ঠানের এ কৃতিত্ব। আমাকে যারা এ কৃতিত্ব অর্জনে সহযোগিতা করেছেন তাঁদের প্রতি আমার কৃতজ্ঞতা প্রকাশ করছি। আগামীতেও যেন এ ধারা অব্যাহত রাখতে পারি আমি সকলের সহযোগিতা কামনা করি।

আমির হোসেন শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান হওয়ায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, সহকারী শিক্ষকসহ দেশ, বিদেশ থেকে বন্ধু মহল থেকে তাঁকে অভিনন্দন জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

নোয়াখালী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ গ্রেপ্তার ৫

সদর (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক...

কোম্পানীগঞ্জে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ হয়ে পুরস্কার পেলেন যারা

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপলক্ষে...

কোম্পানীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুুষ্ঠিত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ...

কোম্পানীগঞ্জে পরকীয়ার প্রতিবাদ করায় বর্বর স্বামীর নির্যাতনের শিকার স্ত্রী হামিদা

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :যৌতুক ও নারীলোভী স্বামীর নির্যাতনে নোয়াখালী সদর...