কোম্পানীগঞ্জে ধানক্ষেত থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

0
268
https://noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলায় জহুরা খাতুন (৭০) নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টায় উপজেলার রামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ঘোড়ার ডগি এলাকায় ধান ক্ষেত থেকে কাদা মাটিতে মুখমন্ডল ডোবানো অবস্থায় বৃদ্ধার নিথর দেহ উদ্ধার করা হয়।

জানা যায়, রবীন (২২) নামে এক যুবক ঘাস কাটতে গেলে কাদা মাটিতে মুখমন্ডল ডোবানো একটি লাশ দেখতে পেয়ে চিৎকার দেয়। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে গিয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী মর্গে প্রেরণ করে।

নিহত জহুরা খাতুন মুছাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের তবারক আলী সারেং বাড়ীর মৃত সোনা মিয়ার স্ত্রী ও মোঃ ইলিয়াছের মা। জহুরা খাতুন সবসময় স্বর্ণের এক জোড়া কানের দূল, একটি চেইন, একটি আঙ্কটি ও হাতে এমিটি এক জোড়া চুড়ি পরিধান করলেও মৃত অবস্থায় তার দেহ থেকে এমিটি’র এক জোড়া চুড়ি পাওয়া যায়। বাকী স্বর্ণের জিনিসগুলো পাওয়া যায়নি বলে স্বজনরা জানান। এ সময় তার মুখে একটি আচড়ের দাগ দেখা যায়।

নিহতের ছেলে মোঃ ইলিয়াছ জানান, তার মা রাত ৮/৯টার মধ্যে খাবার খেয়ে রাতের কোন একসময় ঘুমিয়ে পড়ে। এ সময়ে তাদের সাথে তার মায়ের কোন সাক্ষাত মেলেনি। সকালে তারা জানতে পারে তার মায়ের মৃত দেহ পাশ্ববর্তী ইউনিয়নের ধান ক্ষেতে পড়ে আছে।

স্থানীয় ইউপি সদস্য সমুন জানান, ১০/১২দিন আগে নিহত জহুরা খাতুন তার জীবন শান্তিতে যাচ্ছে না এমন অভিযোগ নিয়ে তার কাছে আসে। তবে এটি নিয়ে সন্দেহ কাজ করছে।

থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে