কোম্পানীগঞ্জে নতুন মাদক ক্রিষ্টাল আইসসহ গ্রেফতার ২

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী)  প্রতিনিধি :: ভয়ংকর মাদক ‘ক্রিস্টাল মেথড আইস’সহ (উচ্চ মাত্রার এ্যামফিটামিন জাতীয় মাদক) নোয়াখালীর কোম্পানীঞ্জে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৩৪ গ্রাম ক্রিস্টাল মেথড আইস উদ্ধার করা হয়। এধরনের মাদক উদ্ধারের ঘটনা কোম্পানীগঞ্জে এটিই প্রথম। 

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রামপুর ইউনিয়নের দাউদুল ইসলাম হেঞ্জু (৪০) কে গতকাল গভীর রাতে আটক করে। পরে তার দেয়া তথ্যমতে দাগনভূঞয়ার বিজয়পুর এলাকার শাহাদাত হোসেন সজিব ওরপে কসাই সজীবকে ক্রিস্টাল মেথড বা আইস সহ বসুরহাট পৌর এলাকা  থেকে আজ সকালে  গ্রেপ্তার করা হয়।

পুলিশ পরিদর্শক (তদন্ত) এস এম মিজানুর রহমান জানান, গ্রেপ্তারকৃত দাউদুল ইসলাম হেঞ্জু  রামপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মৃত হাবিবুর রহমানের পুত্র। অপর আসামী মাদক ব্যবসায়ী শাহাদাত হোসেন সজিব ফেনীর দাগনভূঞয়া উপজেলার বিজয়পুর গ্রামের ওবায়দুল হকের পুত্র। এই প্রথম কোম্পানীগঞ্জে ক্রিস্টাল মেথড বা আইস সহ  তারা  গ্রেপ্তার হয়। তাদের দুইজনকে মাদক দ্রব্য আইনে  নোয়াখালীর কারাগারে প্রেরণ করা হয়।

সূত্রে জানাযায়, এটি ইয়াবার চেয়ে অনেকগুণ বেশি ক্ষতিকর মাদক। ইয়াবার চেয়ে অনেক বেশি পরিমাণ প্রতিক্রিয়া তৈরী করে মানবদেহে। এই ক্রিস্টাল মেথডবা আইচ প্রতি গ্রাম ৫ হাজার টাকা পর্যন্ত বিক্রি করে থাকে মাদক ব্যবসায়ীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

সুদে নোবেল পেয়েছেন ড. ইউনুস- কাদের মির্জা

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: গ্রামীণ ব্যাংকের প্রতিষ্ঠাতা এবং নোবেল...

‘আমেরিকার ভিসা নীতির কারণে আ.লীগের কিছু নেতার কাপড় নষ্ট হয়ে গেছে’- কাদের মির্জা

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: আমেরিকার ভিসা নীতির কারণে আওয়ামী...

সেনবাগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

নোয়াখালীর সেনবাগ উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. রিপন (৩৬) ও...

ফেনী জেলা পরিষদের নতুন নির্বাহী কর্মকর্তা আজগর আলী’র যোগদান

নিজস্ব প্রতিবেদক : ফেনী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা...