কোম্পানীগঞ্জে মাদ্রাসা প্রধানের উপর হামলার ঘটনায় এলাকায় বিক্ষোভ

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নে ইকরা হাজী সোলাইমানিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা মোঃ  আবদুল্লাহর উপর দুর্বৃত্তদের অতর্কিত হামলার প্রতিবাদে মাদ্রাসা পরিচালনা পর্ষদ ও এলাকাবাসীর উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ ডিসেম্বর) সকাল ৯ টায় মাদ্রাসা সংলগ্ন সড়কে মাদ্রাসার সভাপতি হাজ্বী ফিরোজ আলমের সভাপতিত্বে ও সহ-সেক্রেটারী আবদুল আউয়াল মিঠুর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন স্থানীয় চেয়ারম্যান ইকবাল বাহার চৌধুরী, নূরানী মাদ্রাসা শিক্ষাবোর্ড কোম্পানীগঞ্জ উপজেলা সভাপতি মাওলানা মোশারফ হোসেন, স্থানীয় মেম্বার জহির উদ্দিন মজনু, মাদ্রাসার সদস্য ফয়েজ আহমেদ, কোষাধ্যক্ষ ডাক্তার মোহাম্মদ মান্নান, শিক্ষক মাওলানা মাসউদুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, সমাজের সচেতন মানুষ যদি চায়, প্রশাসনের যদি আন্তরিকতা থাকে ও মাদ্রাসা কমিটির সাপোর্ট থাকে তবে প্রকৃত আসামীরা ধরা পড়বেই। বক্তারা অনতিবিলম্বে এরকম নেক্কার জনক ঘটনার সহিত জড়িতদের গ্রেফতারের দাবী জানায়।

উল্লেখ্য মঙ্গলবার (২১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার রামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডস্থ বামনীয় টিসি রোডের আজাদ কন্ট্রাক্টরের বাড়ীর দরজায় ইকরা হাজী সোলাইমানিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা মোঃ আবদুল্লাহ (৩০) মাদ্রাসা হতে মাদ্রাসার কাজে বামনী বাজারে যাওয়ার পথে অজ্ঞাতনামা ৪/৫জন দুর্বৃত্ত ধারালো অস্ত্র ও লোহার রড দিয়ে হত্যার উদ্দেশ্যে অতর্কিত হামলা চালিয়ে তার মাথায় ও সমস্ত শরীরে আঘাত করতে থাকে এবং তার সাথে থাকা ২০ হাজার টাকা মূল্যের একটি স্যামসাং মোবাইলসেট কেড়ে নেয়। বর্তমানে তিনি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে নারীদের স্বাবলম্বী করার জন্য আমাকে ভোট দিন -পারভীন মুরাদ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা মহিলা...

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন মন্ত্রীর ছোট ভাই শাহাদাত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:উচ্চ আদালতের আদেশে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে...

দীর্ঘ ২মাস পর বাবা-মায়ের বুকে ফিরলেন কোম্পানীগঞ্জের নাবিক রাজু

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: দীর্ঘ ২ মাস অপেক্ষার পর...

হাইকোর্টে আপিল করে প্রার্থীতা ফিরে পেলেন ওবায়দুল কাদেরের ছোটভাই শাহাদাত হোসেন

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: হাইকোর্টে আপিল করে প্রার্থীতা ফিরে...