কোম্পানীগঞ্জে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠিত

0
136

মোঃ ফখরুদ্দীন ওয়াসিম :: নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার ৫নং চরফকিরা ইউনিয়নের ৮নং ওয়ার্ডে মুক্তিযোদ্ধা বাজারে সমাহিত তিন শহীদদের স্মৃতিচারণে ৫নং চরফকিরা ইউনিয়ন পরিষদ, শহীদ মুক্তিযোদ্ধা এ,এস, আই উচ্চ বিদ্যালয়, ৫নং চরফকিরা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে ১৫ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০.০০ ঘটিকার সময় শহীদ মুিক্তযোদ্ধা এ,এস, আই উচ্চ বিদ্যালয় মাঠে ৭১”র ৪ সেপ্টেম্বর বামনীযুদ্ধে শহীদদের স্মৃতিচারণে আলোচনা সভা ও জীবিত সকল মুক্তিযোদ্ধাদের গণসংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে কোম্পানীগঞ্জ উপজেলার জীবিত ২০০ জন মুক্তিযোদ্ধাদের ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়। ৫নং চর ফকিরা ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন লিটনের সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুরহাট পৌরসভার মেয়র জনাব আবদুল কাদের মির্জা, উপজেলার চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা পারভীন, বীর মুক্তিযোদ্ধা ও  উপজেলা আওয়ামীলীগ সভাপতি খিজির হায়াত খান,  উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, আঞ্জুমান পারভীন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলে রাব্বী, মাধ্যমিক শিক্ষা অফিসার সুব্রত রায়, উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারণ সম্পাদক নাজমুল হক নাজিম, মুক্তিযোদ্ধা কমান্ডার আজিজুল হক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহিদ উদ্দিন বাবুল, কোম্পানীগঞ্জ শিক্ষক সমিতির সম্পাদক আমির হোসেন প্রমুখ।

সভায় বক্তারা  মুক্তিযুদ্ধের স্মৃতিচারন করেন এবং সকল শহীদ মুক্তিযোদ্ধাদের জন্য দোয়া ও জীবিত মুক্তিযোদ্ধাদের দীর্ঘায়ু কামনা করেন। পরিশেষে শহীদদের কবরে পুস্পস্তক প্রদান ও দোয়ার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে