কোম্পানীগঞ্জে সেতুমন্ত্রীর পক্ষে ত্যাগী অসহায় ২৭০ নেতাকর্মী’র মাঝে নগদ অর্থ বিতরণ

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি’র পক্ষ থেকে তাঁর নির্বাচনী এলাকা নোয়াখালী’র কোম্পানীগঞ্জ উপজেলার ত্যাগী অসহায় ২৭০জন নেতাকর্মীর মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৮আগস্ট) সকাল ১১টায় বসুরহাট পৌর মিলনায়তনে এ অর্থ বিতরণ করেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। কোম্পানীগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌরসভার আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের ২৭০ জন ত্যাগী, অসহায় নেতাকর্মীদের মাঝে ৫হাজার টাকা হারে সাড়ে ১৩লক্ষ বিতরণ করা হয়। পূর্বের ন্যায় ভবিষ্যতেও এ মানবিক সহায়তা অব্যাহত থাকবে। মেয়র আবদুল কাদের মির্জা এ তথ্য নিশ্চিত করেন।

অর্থ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামলীগ সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, সহ-সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, ক্রীড়া সম্পাদক মোঃ ইউনুছ, উপজেলা ভাইস-চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, মহিলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান আঞ্জুমান পারভীন রুনু, সাধারণ সম্পাদক পারভীন মুরাদ, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ার, পৌর যুবলীগ সভাপতি লুৎফুর রহমান মিন্টু, সাধারণ সম্পাদক শামছুদ্দিন নোমান, উপজেলা ছাত্রলীগ সভাপতি নিজাম উদ্দিন মুন্না, ফরহাদ হোসেন লিংকন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

মেডিকেল ছাত্রী মেহেনাজের পড়া লেখার দায়িত্ব নিলেন কলেজ সভাপতি জাহাঙ্গীর কবির

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে...

ডেকোরেশন শ্রমিকের জমানো টাকায় ইফতার করলো ১২শ’ রোজাদার

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর চাটখিলে...

চাটখিলে মাদ্রাসা জেনারেল টিচার্স এসোসিয়েশানের মতবিনিময় ও ইফতার

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: বাংলাদেশ মাদ্রাসা...

কিশোর গ্যাংয়ের হামলায় স্কুল ছাত্র গুরুতর আহত অভিযোগের ৫ দিনেও নেই কোন ব্যবস্থা

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:: মোটর সাইকেল না...