কোম্পানীগঞ্জে স্বামীকে বেঁধে নববধূকে গণধর্ষণ মামলায় গ্রেফতার-২

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নে স্বামীর সাথে ঘুরতে যাওয়া এক নববধূকে (১৮) গণধর্ষণের ঘটনায় আনোয়ার হোসেন রিয়াদ (৩০) ও জালাল উদ্দিন মিস্টার (২৭) নামের দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা সহ তিনজন ওই গৃহবধূর স্বামীকে বেঁধে রেখে তাকে পালাক্রমে গণধর্ষণ করে।

গতকাল মঙ্গলবার গভীর রাতে পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, মুছাপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের একরামুল হকের ছেলে আনোয়ার হোসেন রিয়াদ ও একই ওয়ার্ডের আলা উদ্দিনের ছেলে জালাল উদ্দিন মিস্টার। এ ঘটনায় এখনও পলাতক রয়েছে নুরনবীর ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৫)।

জানা গেছে, গত বুধবার (১৪জুন) সকালে জেলার সদর উপজেলার নোয়াখালী ইউনিয়ন থেকে মোটরসাইকেল যোগে মুছাপুর রেগুলেটর পর্যটন এলাকায় ঘুরতে যান ওই দম্পতি। রেগুলেটর পার হয়ে বেলা ১১টার দিকে পূর্বপাশের বাগানের সড়কে দাঁড়িয়ে ছবি তোলার সময় রিয়াদ, আলা উদ্দিন ও জাহাঙ্গীর দেশীয় অস্ত্র নিয়ে তাদের ভয়ভীতি দেখায় এবং গৃহবধূর স্বামীকে মারধর করে। একপর্যায়ে তারা গৃহবধূর স্বামীকে গামছা দিয়ে গাছের সাথে বেঁধে রেখে বাগানের ভিতরে নিয়ে গৃহবধূকে পালাক্রমে গণধর্ষণ করে। পরে ধর্ষকরা এ ঘটনা কাউকে বললে তাদের প্রাণে মেরে ফেলার হুমকিও দেন। এ ঘটনায় গত ১৮ জুন ভুক্তভোগী নারীর স্বামী বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করলে আসামিদের গ্রেফতারে অভিযানে নামে পুলিশ।

মামলার বাদী বলেন, গত ২০ মার্চ আদালতের মাধ্যমে তাদের বিয়ে হয়। ওইদিন মুছাপুর ঘুরতে গেলে আসামিরা আমাকে বেঁধে রেখে বাগানের ভিতরে নিয়ে আমার স্ত্রীর ওপর পাশবিক নির্যাতন চালায়। তিনি অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে মামলায় অভিযুক্ত দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। অপর পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চাটখিলে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিল উপজেলায় পানিতে...

খাদ্য ও চিকিৎসার অভাবে চাটখিলের জোড়া লাগা যমজ শিশু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলে আফরোজা-শাহীনুর দম্পতির...

ক্যান্সার আক্রান্ত রিজভীর চিকিৎসায় এগিয়ে আসুন

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলে মরণব্যাধি ক্যান্সারে...

মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে- সাংবাদিক ও সম্পাদক আলাউদ্দিন

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :নোয়াখালী চাটখিলের কৃতি...