কোম্পানীগঞ্জে হাসিবুস সহিদ আলোকের উদ্যোগে ৬০০ পরিবারে খাদ্য সহায়তা

1
134
https://noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নে করোনা পরিস্থিতিতে সড়ক, পরিবহন, সেতুমন্ত্রীর ভাগিনা ও বিশিষ্ট শিল্পপতি হাসিবুস শহিদ আলোক সাহেবের উদ্যোগে অসহায় ও কর্মহীন ৬০০ পরিবারের মধ্যে খাদ্য সহয়তা প্রদান করা হয়েছে।

উপজেলার বিশিষ্ট ঠিকাদার ও রামপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ছিদ্দিক উল্যাহ ভুট্টো এবং সবুর খান রুবেলের সহযোগিতায় রবিবার ইউনিয়নের ১,৯ এবং ৮ নং ওয়ার্ডে খাদ্য সহায়তা প্রদানের মাধ্যমে এ কার্যক্রম শুরু হয়। সোম ও মঙ্গলবার বাকি ওয়ার্ডগুলোতে এ খাদ্য সহায়তা প্রদান করা হবে।

খাদ্য সহায়তা প্রদানের সময় উপস্থিত ছিলেন, বামনী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহের দুলাল, ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি মোকাররম হোসেন বাহার, যুগ্ম-সম্পাদক শাহজামাল সবুজ, সাংগঠনিক সম্পাদক আবদুর রাজ্জাক লিটন, ইউনিয়ন যুবলীগ সভাপতি সোহরাব হোসেন বাবর, সম্পাদক জিল্লুর রহমান টিপু, সাংগঠনিক সম্পাদক আবু নাছের কচি, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি গাজী উল্যাহ শ্যামল, সম্পাদক ইব্রাহীম মাসুদ, স্বংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের সভাপতি-সম্পাদকসহ নেতৃবৃন্দ।

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে