কোম্পানীগঞ্জে ৫৫ জন নবাগত শিক্ষক – শিক্ষিকাকে বরণ করে নিলেন সহকারী শিক্ষক সমিতি

Date:

এএইচএম মান্নান মুন্না:কোম্পানীগঞ্জ  উপজেলায় সরকারী  প্রাথমিক বিদ্যালয়ে ৫৫ জন নবাগত যোগদানকৃত শিক্ষক-শিক্ষিকাকে  বরণ করে  নিলেন   বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয়  সহকারী শিক্ষক  সমিতি । আজ সকাল ১১ ঘটিকায়  উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শিক্ষক সমিতির সভাপতি সাহিদা আক্তার’র সভাপতিত্বে এ সময়ে প্রধান অতিথি’র বক্তব্য  রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো: মেজবা উল আলম ভূঁইয়া উপজেলা শিক্ষা অফিসার এটিএম এহসানুল হক চৌধুরী,উপজেলা সহকারী শিক্ষা অফিসার এবিএম নুরেজ্জমান, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি  কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল কাদের, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয়  সহকারী শিক্ষক  সমিতি কোম্পানীগঞ্জ উপজেলা শাখার সহ -সভাপতি মো: নূরুল ইসলাম, সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ, নবীন শিক্ষকদের থেকে বক্তব্য রাখেন নুসরাত জেবিন, ও মুজাহিদুল ইসলামসহ অন্যান্য শিক্ষক বৃন্দ।

এক আনন্দময় পরিবেশে  নবাগত ৫৫ জন শিক্ষককে ফুল দিয়ে অভিনন্দন জানান  সমিতির প্রবীন শিক্ষকরা। শেষে সকলে মিষ্টিমুখ করে  আনন্দ ভাগাভাগি করে নেন নবীন -প্রবীন  সবাই মিলে। 

উপজেলা নির্বাহী অফিসার মো: মেজবা উল আলম ভূঁইয়া  তাঁর বক্তব্যে নবীন শিক্ষকদের উদ্দেশ্যে বলেন,  যে দিন থেকে সরকারী খাতায় আপনারা স্বাক্ষর করে যোগদান করেছেন  সে দিন থেকে সরকারী কাঠামোর গন্ডির মধ্যে চলে এসেছেন। আমরা যারা সরকারী চাকুরী করি, সরকারী চাকুরী আইন নীতিমালা ছাড়াও যথেষ্ট নিয়ম কানুন রয়েছে তা মেনে চলতে  হবে। সে নিয়ম কানুনের মধ্যে আচার -আচরণ, ও যার যার কর্মস্থলেের কার্যক্রম, একই সাথে ব্যক্তিগত কার্যক্রম। যোগদানের পূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমরা মনের মত করে অনেক কিছু পোস্ট করেছি। আজকের পর থেকে আপনারা সরকারের একটা অংশ,আপনাদের প্রতিটা কাজ ও সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রতিটি লিখা কমা থেকে শুরু করে  প্রতিটি লাইন দৃষ্টি রাখবে ও  সেটি রেকর্ড হবে।   এখন থেকে সরকারের আইনের মধ্যে আছেন এবং আপনাদেরকে আগামী দিনে সরকারী আইনের মধ্যে চলতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে নারীদের স্বাবলম্বী করার জন্য আমাকে ভোট দিন -পারভীন মুরাদ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা মহিলা...

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন মন্ত্রীর ছোট ভাই শাহাদাত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:উচ্চ আদালতের আদেশে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে...

দীর্ঘ ২মাস পর বাবা-মায়ের বুকে ফিরলেন কোম্পানীগঞ্জের নাবিক রাজু

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: দীর্ঘ ২ মাস অপেক্ষার পর...

হাইকোর্টে আপিল করে প্রার্থীতা ফিরে পেলেন ওবায়দুল কাদেরের ছোটভাই শাহাদাত হোসেন

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: হাইকোর্টে আপিল করে প্রার্থীতা ফিরে...