ঘুমিয়ে আছেন, শান্তভাবে সেভাবে ঘুমিয়ে থাকুন, আমরা জেগে আছি আপনাদের পাহারা দেয়ার জন্য- কাদের মির্জা

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেন, এখানকার জামায়াত-বিএনপির নেতাকর্মীরা যেভাবে ঘুমিয়ে আছেন, সেভাবে শান্ত ভাবে ঘুমিয়ে থাকুন। আমরা জেগে আছি, আপনাদেরকে পাহারা দেয়ার জন্য। ভয় দেখাবেন না, আপনারা কিছুই করতে পারবেন না। ২০১৪ সালে গাড়ী পুড়িয়ে, মানুষ পুড়িয়ে এবং পুলিশ হত্যা করে কিছুই করতে পারেননি। এবারও পারবেন না, রাস্তায়ও নামতে পারবেন না।

তিনি শনিবার বিকেলে বাংলাদেশ যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত র‌্যালী শেষে সমাবেশে বক্তব্যে এসব কথা বলেন।

কাদের মির্জা আরও বলেন, দ্বাদশ জাতীয় নির্বাচনকে নিয়ে অনেক ষড়যন্ত্র চলছে। আন্দোলনের নামে ৭০-৮০টি গাড়ী পুড়িয়ে সরকারকে পদত্যাগ করাবেন বলেন, কোন লাভ হবে না। বিএনপি-জামায়াতের নেতারা কেউ মাঠে না থেকে, কিছু টোকাইকে টাকা দিয়ে আজকে গাড়ী পোড়াইতেছেন। নেতারা আসেন না দেখি। সাত-আটজন ছাড়া বিএনপির আর নেতা নাই? তাহলে মন্ত্রী পরিষদ কি করবেন? অন্যরা যারা আছেন আসেন মাঠে। আপনাদের ঠেকাতে এই ছোট্ট উপজেলাই যথেষ্ট। 

এসময় তিনি আগামী জাতীয় নির্বাচনে দলের সকলকে ঐক্যবদ্ধ ভাবে থেকে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে বিপুল ভোটে জয় লাভ করতে কাজ করার অনুরোধ করেন।

যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুপুর থেকে বসুরহাট পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ও প্রত্যেকটি ইউনিয়ন থেকে ব্যানার ফেস্টুন সাজিয়ে একের পর এক মিছিলে মিছিলে মুখরিত হয়ে ওঠে বসুরহাট পৌরসভা প্রাঙ্গন। পরে এক বর্নাঢ্য শোভাযাত্রা বসুরহাট বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয় চত্বরে ফিরে এসে কেক কেটে যুবলীগের হাজারো নেতাকর্মী আনন্দ উৎসব পালন করে।

অনুষ্ঠানে উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম তানভীরের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সদস্য ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান বাদল, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের, কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য ফখরুল ইসলাম রাহাত, বসুরহাট পৌরসভা যুবলীগ সভাপতি শামছুদ্দিন নোমান, সাধারণ সম্পাদক হামিদ উল্যাহ হামিদ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

নোয়াখালী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ গ্রেপ্তার ৫

সদর (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক...

কোম্পানীগঞ্জে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ হয়ে পুরস্কার পেলেন যারা

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপলক্ষে...

কোম্পানীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুুষ্ঠিত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ...

কোম্পানীগঞ্জে পরকীয়ার প্রতিবাদ করায় বর্বর স্বামীর নির্যাতনের শিকার স্ত্রী হামিদা

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :যৌতুক ও নারীলোভী স্বামীর নির্যাতনে নোয়াখালী সদর...