চরহাজারি ১নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী জুয়েল এর মোরগ প্রতীক এগিয়ে রয়েছে

Date:

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:রাত পোহালেই সপ্তম ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে কোম্পানীগঞ্জ উপজেলার ৮ ইউনিয়ন পরিষদের নির্বাচন। এ নির্বাচনে ৩ নং চরহাজারী ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের (জৈতুন নাহার কাদের মহিলা কলেজ ও হাজারী বাসা এলাকা) মোরগ মার্কা প্রতীকের মেম্বার পদপ্রার্থী তরুণ সমাজসেবক, সাবেক ছাত্রনেতা ওমর ইবনে ফয়সল ওরফে জুয়েল এগিয়ে রয়েছেন বলে মন্তব্য করেছে ভোটাররা। 

তরুণ সমাজসেবক জুয়েল বলেন, যারা অতীতে শালিস বাণিজ্য করেছে, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতার কার্ড করতে গিয়ে ভুক্তভোগীদের নিকট থেকে ২ হাজার টাকা থেকে ১০ হাজার টাকা পর্যন্ত ঘুষ গ্রহণ করেছে তাদের বিরুদ্ধে আমার এ নির্বাচন। আমি নির্বাচিত হলে এসব অনিয়ম দূর করব। আমি ঘুষ ও দুর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্ঠায় কাজ করে যাব। আমার পিতা মরহুম হেড মাষ্টার আবু নাছের ছিলেন একজন আদর্শিক শিক্ষক। আমি ওই শিক্ষকের সন্তান। আমি আমার পিতার আদর্শকে লালন করে অত্র এলাকায় চুরি, ডাকাতি, মাদক ব্যবসা, মাদক সেবন ও নিরক্ষরমুক্ত সমাজ গঠন করব। 

জুয়েল আরও বলেন, আমাকে জনগণ মেম্বার নির্বাচিত করলে আমি রাস্তাঘাট, মসজিদ-মাদ্রাসা ও বিভি্ন্ন সামাজিক প্রতিষ্ঠানে প্রয়োজনীয় স্যানিটেশন ব্যবস্হা, ঘাটলা নির্মাণ, ড্রেন নির্মাণ, কাঁচা রাস্তা পাকাকরণ, রাস্তা ভাঙ্গন রোধে প্যালাসাইটিং ওয়াল নির্মাণ করব। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আমি বিপুল ভোটে মেম্বার নির্বাচিত হব- ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চাটখিলে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিল উপজেলায় পানিতে...

খাদ্য ও চিকিৎসার অভাবে চাটখিলের জোড়া লাগা যমজ শিশু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলে আফরোজা-শাহীনুর দম্পতির...

ক্যান্সার আক্রান্ত রিজভীর চিকিৎসায় এগিয়ে আসুন

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলে মরণব্যাধি ক্যান্সারে...

মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে- সাংবাদিক ও সম্পাদক আলাউদ্দিন

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :নোয়াখালী চাটখিলের কৃতি...