চাটখিলে বাগান থেকে রিকশা চালকের মৃতদেহ উদ্ধার

0
117
https://noakhalitimes.com

চাটখিল (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালীর চাটখিল থেকে নুরুল আমিন (৩৫) নামের এক ব্যাটারিচালিত অটোরিকশা চালকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারের সময় মৃতদেহের গলায় একটি গামছা পেঁচানো ছিল। ঘটনাস্থলে নিহত নুরুল আমিনের রিকশাটি পাওয়া যায়নি।

এর আগে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ১০টার দিকে ধর্মপুর গ্রামের মুন্সি বাড়ী এলাকার বাগান থেকে পুলিশ নিহতের মৃতদেহটি উদ্ধার করে। নিহত নুরুল আমিন চাটখিল পৌরসভার ছয়ানি টগবা গ্রামের আলী আহম্মদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ বাসা থেকে রিকশা নিয়ে বের হয়ে আসে নুরুল আমিন। রাত ১০টার দিকে স্থানীয় লোকজন ধর্মপুর গ্রামের মুন্সি বাড়ী এলাকার সড়কের পাশের একটি বাগানে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে অবগত করে। দুর্বৃত্তরা তাকে হত্যা করে রিকশাটি নিয়ে গেছে বলে ধারণা করছে স্থানীয়রা।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালে ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা রিকশা চালক নূরুল আমিনকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে। ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে