চাটখিলে মানবিক সহায়তার তালিকায় সচ্ছলদের নাম, ইউপি চেয়ারম্যানকে শোকজ

Date:

চাটখিল (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালীর চাটখিলে চলমান করোনাভাইরাস জনিত দুর্যোগে মানবিক সহায়তা কার্যক্রমের আওতায় সচ্ছলদের তালিকাভুক্ত করার অভিযোগে ইউনিয়ন পরিষদের এক চেয়ারম্যানকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। গত মঙ্গলবার (২৬ মে)  সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দিদারুল আলম এ নোটিশ দেন।

জানা যায়, পাচগাঁও ইউনিয়ন পরিষদ চেয়্যারম্যান ও চাটখিল উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ মাহমুদ হোসেন তরুণ মানবিক সহায়তা কার্যক্রমের আওতায় উপকারভোগীদের সঙ্গে স্বজনপ্রীতি করে ব্যবসায়ী, ব্যাংকার ও সচ্ছল ব্যক্তিদের নাম দিয়ে তালিকা জমা দেন।

এ নিয়ে একাধিক গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয় এবং সংশ্লিষ্ট এলাকায় ব্যাপক সমালোচনা হয়। পরে বিষয়টি উপজেলা প্রশাসন যাচাই-বাছাই করলে অভিযোগ প্রমাণিত হওয়ায় উপজেলা প্রশাসন তাকে কারণ দর্শানোর নোটিশ দেয়।

চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দিদারুল আলম বলেন, ‘স্বজনপ্রীতি করে সচ্ছল ব্যক্তিদের নাম তালিকায় অন্তর্ভুক্ত করার ঘটনায় ইউপি চেয়ারম্যানকে শোকজ করা হয়েছে। ২৬০জন উপকারভোগী নামের তালিকায় ১২টি অভিযোগ প্রমাণিত হয়। আগামী (২৮ মে) এর মধ্যে এ বিষয়ে জবাব দিতে বলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চরকাঁকড়া ইউপি চেয়ারম্যান’র বিরুদ্ধে থানায় জিডি

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :ওষুধ দোকানের মালিককে হত্যার হুমকির অভিযোগে চরকাঁকড়া...

কৃষি জমির মাটি কাটায় লাখ টাকা জরিমানা, মুচলেকা দিল ব্যবসায়ী

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর চাটখিলে কৃষি জমির...

চাটখিলে নবাগত ইউএনও এর মতবিনিময়

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর চাটখিল...