নোয়াখালীতে টিকটকের মোহে পড়ে ঘর ছাড়লো দুই কিশোরী, ঢাকার টিকটকারদের খপ্পর থেকে উদ্ধার

Date:

সদর (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালী জেলার সুধারাম থেকে একসাথে নিখোঁজ ০২জন কিশোরীকে  ঢাকার পল্লবী থানা এলাকা থেকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা শাখা, নোয়াখালীর একটি টিম।

সুত্রে জানা যায়, গত ০১ মে, ২০২৩ খ্রি. তারিখে মো: আবুল হোসেন এবং মো: আবুল হায়াত ফয়সাল জেলার সুধারাম মডেল থানায় পৃথক ভাবে দুইটি নিখোঁজ ডায়রি করেন। ডায়রির পর নোয়াখালী পুলিশ সুপার মোঃ শহীদুল ইসলাম  নিখোঁজ ০২জন কিশোরীকে উদ্ধারের জন্য জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ নাজিম উদ্দিন আহমেদকে নির্দেশ প্রদান করলে গোয়েন্দা পুলিশের একটি টিম তদন্তে নামে।

তদন্তকালে জানা যায় যে, নিখোঁজ কিশোরীদ্বয় একে অপরের বন্ধু। তাদের একজন আফরোজা(২১)(ছদ্মনাম) পড়াশোনা করে ও অপরজন জহুরা(১৯)(ছদ্মনাম) বিবাহিত, তার স্বামী একজন প্রবাসী। উভয়েই সামাজিক যোগাযোগের মাধ্যম টিকটক ব্যবহারকারী। টিকটক ব্যবহারের এক পর্যায়ে তাদের সাথে ঢাকার একটি টিকটকার দলের সঙ্গে পরিচয় হয়। পরিচয়ের এক পর্যায়ে ঢাকার ঐ টিকটকার দল তাদের জীবনকে উপভোগ করার জন্য চকচকে রঙিন জীবনের স্বপ্ন দেখায়। চকচকে রঙিন দুনিয়ার মোহে পড়ে যায় কিশোরীদ্বয়। গত ৩০ এপ্রিল, ২০২৩ খ্রি. তারিখে সকাল ০৯.৩০ ঘটিকার দিকে একসাথে একই গন্তব্যে ঢাকার উদ্দেশ্যে পালিয়ে যায়।

জেলা গোয়েন্দা শাখার একটি দল ময়মনসিংহ ও রাজধানী ঢাকায় টানা ৩০ ঘন্টার অভিযান পরিচালনা করে তথ্য প্রযুক্তির সহায়তায় টিকটকার দলের অস্থায়ী আবাসের সন্ধান পায়। রাজধানী ঢাকার পল্লবী থানা এলাকায় উক্ত টিকটকারদের অস্থায়ী আবাসে অভিযান পরিচালনা করলে টিকটক দলটি পুলিশের উপস্থিতি টের পেয়ে নিখোঁজ দুইজন কিশোরীকে ফেলে রেখে পালিয়ে যায়।

ডিবি পুলিশ জানায়, কিশোরীদ্বয় যথাসময়ে উদ্ধার না হলে ভারতে পাচার বা জোরপূর্বক পতিতাবৃত্তির শিকার হতো বলে ধারণা করা হচ্ছে। ঢাকার টিকটক দলটিকে শনাক্ত করার চেষ্টা চলছে। কিশোরীদ্বয়কে তাদের অভিভাবকদের জিম্মায় দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালী চাটখিলে মায়ের সাথে...

নোয়াখালীতে ২৩ সালে প্রথম দেখাদেয় ভয়ংকর বিষধর সাপ রাসেল ভাইপার

বিশেষ প্রতিবেদক :নোয়াখালীতে ২০২৩ সালের ১২ ডিসেম্বর প্রথম বারের...

চাটখিল ফোরাম সাধারণ সম্পাদকে’র বাবা-মায়ের কবর জিয়ারত

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :চাটখিল সাংবাদিক ফোরামের...

ভেরিফিকেশনে জানা গেল ভূমিহীন, পুলিশে চাকুরী হচ্ছেনা কোম্পানীগঞ্জের সানজিদার

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের...