নোয়াখালীতে হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন

Date:

সদর (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালী সদর উপজেলার কালাদরাপে সুদের টাকার দাবিতে মো. সোহেল হত্যা মামলার আসামিদের প্রকাশ্যে বিচরণ, জামিনে মুক্ত হয়ে পরিবার ও স্বাক্ষীদের প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।

শনিবার (২৮ নভেম্বর) দুপুরে নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে ঘন্টাব্যাপি এ মানববন্ধন করে সোহেলের পরিবারের সদস্য ও এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। নিহত সোহেল উপজেলার কালাদরাপ ইউনিয়নের পশ্চিম শুল্ল্যাকিয়া গ্রামের মো. আবুল কালামের ছেলে এবং নুরু পাটোয়ারীর হাটের মুদি ব্যবসায়ী ছিলেন।

সন্ত্রাসীদের হামলায় নিহত সোহেলের বাবা আবুল কালাম জানান, আমার সন্তানকে সন্ত্রাসী সুদের কারবারি নূর মোহাম্মদ ও তার সহযোগী রুবেল, সোহেল, মাকসুদ, ফারুক সহ অজ্ঞাত আরও সন্ত্রাসীরা ৩ আগস্ট সকালে বাড়ির সামনে থেকে প্রকাশ্য দিবালোকে তুলে নিয়ে নির্যাতন করে হত্যা করে। এ ঘটনায় সুধারাম থানায় ওই দিন রাতেই মামলা করা হয়। ঘটনার পরপরই পুলিশ মামলার আসামী মো. ফারুক হোসেনকে গ্রেপ্তার করে। মামলার এজাহারে ত্রুটি থাকায় পরে আদালতে মামলা করা হয়। পরে আদালতের নির্দেশে হত্যার ৩ মাস ৭দিন পর লাশ উত্তোলন করে পুলিশ। ইতোমধ্যে সুদের কারবারি ও মামলার ৩ নং আসামি নুর মোহাম্মদ উচ্চ আদালত থেকে অগ্রীম জামিনে এসে নুরু পাটোয়ারির হাটে আমার ব্যবসা প্রতিষ্ঠানে এসে মামলা তুলে নিতে চাপ দেয়, মামলা তুলে না নিলে প্রকাশ্যে হত্যার হুমকি দিচ্ছে। ফলে পরিবারের লোকজন ও স্বাক্ষীরা চরম নিরাপত্তাহীনতায় রয়েছে। এ ঘটনায় হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবি জানিয়েছেন নিহতের স্বজন ও এলাকাবাসী।

মামলার তদন্ত কর্মকর্তা সুধারাম থানার পুলিশ পরিদর্শক- (অপারেশন) মুহাম্মদ ইমদাদুল হক জানান, এ ঘটনায় জামিনে আছে একজন, কারাগারে আছেন একজন, বাকি আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে। তদন্ত চলছে আর ভিসারা রিপোর্ট আসলে পরবর্তি কার্যক্রম চলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

সেতু মন্ত্রীর ছোট ভাই শাহদাতের প্রার্থিতা আপিল বিভাগেও বহাল

কোম্পানীগঞ্জ প্রতিনিধি 'নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী...

কোম্পানীগঞ্জে উপজেলা নির্বাচন বর্জনের দাবীতে বিএনপির লিফলেট বিতরণ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :উপজেলা নির্বাচনসহ সব স্থানীয় নির্বাচনে ভোট বর্জনের...

সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে নারীদের স্বাবলম্বী করার জন্য আমাকে ভোট দিন -পারভীন মুরাদ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা মহিলা...

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন মন্ত্রীর ছোট ভাই শাহাদাত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:উচ্চ আদালতের আদেশে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে...