নোয়াখালীর ৪৩৮ ইমাম-মুয়াজ্জিনকে ঈদ সেলামি প্রদান করলেন মেয়র সোহেল

Date:

সদর (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালী পৌরসভার ৪৩৮ জন ইমাম, মুয়াজ্জিন, খাদেম ও এতিমখানা মাদরাসার শিক্ষকদের ব্যক্তিগত তহবিল থেকে ঈদ সেলামি দিয়েছেন নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেল। এছাড়া ১৬টি এতিমখানার শিশুদের জন্য ৩০ কেজি করে চাল বিতরণ করেন তিনি।

সোমবার (১৭ এপ্রিল) সকালে পৌরসভার বীর মুক্তিযোদ্ধা রবিউল হোসেন কচি মিলনায়তনে ১৩০টি মসজিদের ইমাম-মুয়াজ্জিন, খাদেম এবং ১৬টি এতিমখানার শিক্ষকদের এসব ঈদ সেলামি প্রদান করা হয়।

মেয়রের কাছ থেকে ঈদ সেলামি পেয়ে আনন্দিত ইমাম-মুয়াজ্জিনরা। এরপর দেশের শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

সদর উপজেলা পরিষদের ইমাম মুফতি গিয়াস উদ্দিন বলেন, আজকে পৌরসভার সকল মসজিদের ইমাম-মুয়াজ্জিন ও খাদেমরা মেয়র মহোদয়ের ডাকে এসেছি। তিনি আমাদেরকে ঈদ সেলামি দিয়েছেন। এটা আমাদের জন্য আনন্দের বিষয়। উনি আমাদেরকে সম্মানিত করেছেন। উনাকে ধন্যবাদ।

আবদুর রহমান নামের এক এতিমখানার শিক্ষক বলেন, আমাদের এতিম শিশুদের জন্য মেয়র সাহেব চাল দিয়েছেন। এছাড়া আমাদেরকে ঈদ সেলামি দিয়েছেন। আমরা আনন্দিত। আল্লাহর দরবারে মেয়রের জন্য দোয়া করি।

এ বিষয়ে মেয়র সহিদ উল্যাহ খান সোহেল বলেন, সারা বিশ্ব আজ এক সংকটের মধ্যে রয়েছে। আমাদের দেশও এই সংকটের মধ্যে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা দূরদর্শিতার মাধ্যমে সংকট মোকাবিলা করছেন। আমাদের সমাজের জন্য ঈমামদের অনেক ভূমিকা রয়েছে। শান্তির সমাজে যেন কেউ গুজব না ছড়াতে পারে সেদিকে আপনারা খেয়াল রাখবেন।

তিনি আরও বলেন, আজকে ঈদ সেলামি হিসেবে ৩ লাখ টাকা এবং এতিমখানার জন্য ৩ টন চাল দিয়েছি। এমন সহযোগিতা অব্যাহত থাকবে। সব সময় আমি আপনাদের পাশে আছি।

এ সময় প্যানেল মেয়র রতন কৃষ্ণ পাল, পৌরসভার সচিব শ্যামল দত্ত, বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চাটখিলে নবাগত ইউএনও এর মতবিনিময়

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধিনোয়াখালীর চাটখিল উপজেলার নবাগত...

কোম্পানীগঞ্জে আইএইচ আরসি’র ঈদ প্রীতি ও অভিষেক অনুষ্ঠান

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :আন্তর্জাতিক মানবাধিকার কমিশন (আই এইচআরসি) নোয়াখালী কোম্পানীগঞ্জ...

চাটখিলে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিল উপজেলায় পানিতে...

খাদ্য ও চিকিৎসার অভাবে চাটখিলের জোড়া লাগা যমজ শিশু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলে আফরোজা-শাহীনুর দম্পতির...