পথ হারিয়ে পদযাত্রায় নেমেছে বিএনপি – ওবায়দুল কাদের

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: বিএনপি পথ হারিয়ে পদযাত্রায় নেমেছে,জনগণ আমাদের পাশে আছে, থাকবে। আগামী নির্বাচনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন হবে ইনশাআল্লাহ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে নোয়াখালীর বসুরহাটের বঙ্গবন্ধু চত্বরে কোম্পানীগঞ্জ উপজেলা ও বসুরহাট পৌরসভা কর্তৃক বাস্তবায়িত ২৩টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন   অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বিএনপিকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, তারা নির্বাচনকে ভয় পায়। পরাজয় নিশ্চিত জেনে তারা পথ হারিয়ে পদযাত্রায় নেমেছে। আন্দোলনে বিএনপি ব্যর্থ। নেতাকর্মী ছাড়া সাধারণ জনগণ তাদের সঙ্গে নেই। সাধারণ জনগণের সঙ্গে তাদের কোনো সম্পর্ক নেই।

তিনি আরও বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাধারণ জনগণ রয়েছে। জনগণ যাদের সঙ্গে থাকবে তারাই সফল হবে। আগামী নির্বাচনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা জয়লাভ করবো, ইনশাআল্লাহ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে অনেক কিছু দিয়েছেন উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আমি যখন অসুস্থ ছিলাম তখন এক মাস আমার কোনো হুশ ছিল না। আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে মৃত্যু থেকে ফিরে এসেছি। টানা ১৪ বছর ধরে আমি মন্ত্রী। টানা তিনবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আপনাদের দোয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে অনেক কিছু দিয়েছেন।

এরপর ওবায়দুল কাদের কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয়, কোম্পানীগঞ্জ উপজেলা ও বসুরহাট পৌরসভা কর্তৃক বাস্তবায়িত ২৩টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন। এছাড়া নিজের বাবা-মায়ের নামে প্রতিষ্ঠিত মোশাররফ-ফজিলাতুন্নিছা ফাউন্ডেশন বৃত্তি পরীক্ষায় উত্তীর্ণদের হাতে বৃত্তি তুলে দেন।

এ সময় জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম খাইরুল আনম চৌধুরী সেলিম, বসুরহাট পৌরসভা মেয়র ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের মির্জা, ও  ইস্কান্দার মির্জা শামীম প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে সকালে নিজ বাড়িতে বাবা-মায়ের কবর জিয়ারত করেন ওবায়দুল কাদের। এ সময় কোম্পানীগঞ্জ জেলা প্রশাসন, জেলা আওয়ামী লীগ, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তিনি সাধারণ সম্পাদক হওয়ার পর  তাঁর নির্বাচনী এলকায় এই প্রথম এসেছেন। তাঁকে পেয়ে নেতা কর্মীরাও উচ্ছ্বসিত। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

সেতু মন্ত্রীর ছোট ভাই শাহদাতের প্রার্থিতা আপিল বিভাগেও বহাল

কোম্পানীগঞ্জ প্রতিনিধি 'নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী...

কোম্পানীগঞ্জে উপজেলা নির্বাচন বর্জনের দাবীতে বিএনপির লিফলেট বিতরণ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :উপজেলা নির্বাচনসহ সব স্থানীয় নির্বাচনে ভোট বর্জনের...

সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে নারীদের স্বাবলম্বী করার জন্য আমাকে ভোট দিন -পারভীন মুরাদ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা মহিলা...

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন মন্ত্রীর ছোট ভাই শাহাদাত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:উচ্চ আদালতের আদেশে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে...