প্রধানমন্ত্রীর পক্ষে ওবায়দুল কাদেরের সহায়তায় গৃহহীন ৬ পরিবারকে অনুদান দিলেন কাদের মির্জা

0
116

কোম্পানীগঞ্জ (নোয়াখালী)  প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জে প্রধান মন্ত্রীর পক্ষে ওবায়দুল কাদেরের সহায়তায়  উপজেলায় গৃহহীন ৬ পরিবারকে ঘর নির্মাণ করার জন্য আর্থিক অনুদান দিলেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

রোববার (১৬ মে) বেলা ১১টায় পৌরসভায় তাঁর কার্যালয়ে তিনি ওই ৬ পরিবারকে সাড়ে ৫ লাখ টাকা অনুদান দেন।অপর দিকে তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে একটি স্থানীয় মসজিদ কে নির্মাণের জন্য ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা করেন ।

এ সময়ে মেয়র আবদুল কাদের মির্জা বলেন, দেশরত্ন শেখ হাসিনার অঙ্গীকার, গৃহহীন থাকবে না কেউ আর। সেই অঙ্গীকার বাস্তবায়নের লক্ষ্যে গৃহহীন অসহায় ৬ পরিবারকে ঘর নির্মাণ করার জন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আর্থিক সহায়তা করেন। সে অনুদানের চেক আমি প্রদান করি।

এ সময় আরও উপস্থিত ছিলেন কাদের মির্জা ঘোষিত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.ইউনুছ, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আনিছুল হক, চরকাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন বাদল, বসুরহাট পৌরসভা স্বেচ্ছাসেক লীগের সাধারণ সম্পাদক হামিদ উল্যাহ হামিদ ও স্বপ্ন মাহামুদ প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে