প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করে চাঁদা দাবি, আটক ২

0
150
https://noakhalitimes.com

লক্ষীপুর সংবাদদাতা :: লক্ষ্মীপুরের রায়পুরে মোবাইল ফোনে এক প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করে চাঁদা দাবির অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২০ জুলাই) দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন- উপজেলার বামনী ইউনিয়নের কাজির দিঘীরপাড় এলাকার মোহাম্মদ কালামের ছেলে এরশাদ হোসেন ও আবুল মোল্লার ছেলে ক্যাবল ব্যবসায়ী মো. মুরাদ।

এ ব্যাপারে রায়পুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বলেন, গ্রেফতার দুইজন আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তাদের কাছ থেকে প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ভিডিওটি উদ্ধার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইন্টারনেট সংযোগ দেয়ার নামে ক্যাবল ব্যবসায়ী মুরাদ গত ১৫ জুলাই তার কর্মচারী মতিনকে দিয়ে কৌশলে প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করান। এরপর মুরাদসহ কয়েকজন ওই গৃহবধূকে অসামাজিক কাজের প্রস্তাব দেন। এতে রাজি না হওয়ায় ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন আসামিরা।

পরে স্থানীয় মাতব্বরদের মধ্যস্থতায় এক বৈঠকে ৮০ হাজার টাকা চাঁদা দেয়ার সমঝোতা হয়। ওই সময় একটি নন-জুডিশিয়াল স্ট্যাম্পে ওই গৃহবধূর স্বাক্ষর নেয়া হয়। একপর্যায়ে মুরাদসহ তার লোকজন দুই লাখ টাকার কমে নেয়া হবে না বলে বৈঠক থেকে চলে যান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে