বসুরহাট দোকান মালিক বহুমুখী সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা ও বাজেট ঘোষণা

Date:


এএইচ এম মান্নান মুন্না,
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সুনামধন্য সকল পেশার মানুষের আর্থিক সঞ্চয় প্রতিষ্ঠান বসুরহাট দোকান মালিক বহুমুখী সমবায় সমিতি লি: এর ১৮তম বার্ষিক সাধারণ সভা ও বাজেট ঘোষণা করা হয়েছে।
বুধবার (৩০ জানুয়ারী) সন্ধ্যায় বসুরহাট পৌরসভা হলে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি আনোয়ার হোসেন (একরাম) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাজেট অধিবেশনের আনুষ্ঠানিকতা উদ্বোধন করেন বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা।

শুভেচ্ছা বক্তব্য রাখেন অত্র সমিতির সদস্য ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, পৌর সভার প্যানেল মেয়র নুর হোসাইন ফরহাদ, দোকান মালিক সমবায় সমিতির সাবেক সভাপতি সুলতান নাছির উদ্দীন মুন্না, বসুরহাট ব্যাবসায়ী সমবায় সমিতি লি:এর সাবেক সভাপতি বেলায়েত হোসেন,সদস্য মামুন হোসেন।

এ সময় সমিতির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাবু, শুভেচ্ছা বক্তব্য ও ১৮ তম বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী, বাৎসরিক রিপোর্ট, অভ্যন্তরীণ নিরীক্ষা কমিটির প্রতিবেদন, ২০২২-২৩অর্থ বৎসরের বার্ষিক অডিট রিপোর্ট এবং ২০২৩-২০২৪ অর্থ বছরের বাজেট পেশ করেন। সঞ্চলনা করেন সমিতির সদস্য শওকত আজিম জাবেদ।

বক্তব্য শেষে ২০২৩-২০২৪ অর্থ বছরে ৪কোটি১২ লক্ষ ৭৪ হাজার টাকা মূলধন জাতীয় বাজেট পেশ করা হলে উপস্থিত সকল সদস্যদের কণ্ঠ ভোটে অনুমোদন দেয়া হয়।
শেষে ২০২২-২০২৩ অর্থ বছরের সর্বোচ্চ শেয়ার ক্রয় জমার উপর ১০ জন সদস্যকে ও সঞ্চয় আমানত জমার ওপর ১৮০ জনকে সম্মাননা পুরস্কার প্রদান এবং ৫০ জন উপস্থিত সদস্যদের র‌্যাফেল ড্র বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। অপর দিকে সাধারণ সভায় উপস্থিত সদস্যের মাঝে নগদ ৫শ’ টাকা করে উপস্থিতি ভাতা বিতরণ করা হয়।এছাড়া ও ২০২২-২০২৩ অর্থ বছরে অর্জিত লভ্যাংশ শেয়ারের ওপর ৫ শাতংশ, সঞ্চয় ওপর ৪ শতাংশ হারে প্রায় ১০ লক্ষ টাকা বিতরন করেন।
সাধারণ সভায় সমিতির পরিচালনা কমিটির সহ- সভাপতি জাকির হোসেন সেলিম, পরিচালক ওমর ফারুক সুমন, রুপক মজুমদার, নুরুল ইসলাম, ছায়দল হক মিলন, আরিফুর রহমান, দেলোয়ার হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দসহ সাধারণ সদস্যরা।
সাধারণ সভায় স্প্রন্সর করেন স্টার লাইন গ্রুপ, ওয়ালটন প্লাজা, সিটি হাসপাতাল, ফারুক ক্লথ স্টোর,

অপর দিকে সাধারণ সদস্যদের রক্তের গ্রুপ ও ডায়াবেটিস নির্ণয়, যাবতীয় চক্ষু পরিক্ষা ও হৃদরোগ রোগীদের চিকিৎসা সেবা দেয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

তাজভীর’র ভুল খৎনার সময় উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার বিজয় কুমার ছিলেন না

প্রতিবেদক :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অস্ত্রোপচারে দক্ষতার...

এ্যাড. রহমত উল্যাহ বিপ্লব লক্ষ্মীপুর আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত

স্টাফ রিপোর্টার :লক্ষ্মীপুর জেলা আইনজীবি সমিতির নির্বাচনে এ্যাডভোকেট রহমত...

কোম্পানীগঞ্জে খতনায় ভুলের অভিযোগে উপসহকারীকে সেন্টমার্টিনে বদলি, দুই সদস্যের তদন্ত কমিট গঠন

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :নোয়াখালীর কোম্পানীগঞ্জে শিশুর খতনার সময় অতিরিক্ত রক্তক্ষরণের...