বসুরহাট পৌরসভা নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: দ্বিতীয় ধাপের বহুল আলোচিত বসুরহাট পৌরসভার ভোট গ্রহণের জন্য সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। আগামীকাল ১৬ জানুয়ারি সকাল ৮টা হতে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে। এ পৌরসভায় প্রথমবারের মত ইভিএম-এর মাধ্যমে ৯টি ওয়ার্ডের ৯টি কেন্দ্রের ৬১টি কক্ষে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

https://noakhalitimes.comসুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে পর্যাপ্ত আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনীর সদস্য, ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হয়েছে। থাকছে র‌্যাবের ৩টি টিম, ৪ প্লাটুন বিজিবি, ২২০ পুলিশ সদস্য, ৮১জন আনসার। এদিকে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত ফোর্সকে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদানে ৯টি কেন্দ্রে ৯জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবে।

বসুরহাট পৌরসভা নির্বাচনে ৩জন মেয়র প্রার্থী, ৭জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও ২৫জন সাধারণ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। পুরুষ ১০হাজার ৬শ ২১জন ও মহিলা ১০ হাজার ৪শ ৯৪জন মোট ২১ হাজার ১শ ১৫জন ভোটার রয়েছে। ৯জন প্রিজাইডিং অফিসার, ৬১জন সহকারী প্রিজাইডিং ও ১২২জন পোলিং অফিসার দায়িত্ব পালন করবেন।

সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে শুক্রবার (১৫ জানুয়ারি) সকাল ১০টায় বসুরহাট সরকারী মুজিব কলেজ মাঠে আইনশৃঙ্খলাবাহিনীর নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন নিরপেক্ষভাবে দায়িত্ব পালনের জন্য সকলের প্রতি নির্দেশনা দেন।

ইতিমধ্যে নির্বাচনী সকল সরঞ্জাম নিয়ে সংশ্লিষ্ট কর্মকর্তা ও আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীর সদস্যরা কেন্দ্রে পৌঁছেছেন। নির্বাচনী এলাকায় শুক্রবার মধ্যরাত থেকে সকল ধরণের যান চলাচলের উপর নিয়ন্ত্রণারোপ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

সেতু মন্ত্রীর ছোট ভাই শাহদাতের প্রার্থিতা আপিল বিভাগেও বহাল

কোম্পানীগঞ্জ প্রতিনিধি 'নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী...

কোম্পানীগঞ্জে উপজেলা নির্বাচন বর্জনের দাবীতে বিএনপির লিফলেট বিতরণ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :উপজেলা নির্বাচনসহ সব স্থানীয় নির্বাচনে ভোট বর্জনের...

সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে নারীদের স্বাবলম্বী করার জন্য আমাকে ভোট দিন -পারভীন মুরাদ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা মহিলা...

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন মন্ত্রীর ছোট ভাই শাহাদাত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:উচ্চ আদালতের আদেশে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে...