বাণিজ্যমন্ত্রী টিপু মুনশিকে ব্যর্থ মন্ত্রী বলে মন্তব্য করলেন কাদের মির্জা

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: টিপু মুনশি একজন ব্যর্থ মন্ত্রী বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। রোববার (২৭ ফেব্রুয়ারি) রাতে নিজের ফেসবুক পেজ থেকে লাইভে এসে তিনি এ কথা বলেন।

আবদুল কাদের মির্জা বলেন, হঠাৎ কোনো কারণ ছাড়া বাজারে দ্রব্যমূল্যের অস্বাভাবিক দাম প্রমাণ করে দেশের ব্যবসায়ী কিংবা বাজারের ওপর বাণিজ্য মন্ত্রণালয়ের কোনো নিয়ন্ত্রণ নেই। বরং ব্যবসায়ীরাই নিয়ন্ত্রণ করে বাণিজ্য মন্ত্রণালয়। বাণিজ্যমন্ত্রী একজন ব্যর্থ মন্ত্রী। তার মন্ত্রণালয়ও ব্যর্থ।

কাদের মির্জা আরও বলেন, বাণিজ্য মন্ত্রণালয়ের কাজ কী? সেমিনারে বসে চেয়ারে ঘুমানো। আর কিছু দিন পরপর গণমাধ্যমে গণবাণী শোনাবেন। ব্যবসায়ীদের কাছ থেকে মাসিক চাঁদা নিয়ে এ দেশের মানুষের নিয়ন্ত্রণ অসাধু ব্যবসায়ীদের হাতে তুলে দেবেন। দাম একবার বাড়ালে তা কমানোর কথা ভুলে নাকে তেল দিয়ে ঘুমাতে থাকেন।
কাদের মির্জা বলেন, মন্ত্রী (ওবায়দুল কাদের) শারীরিকভাবে অসুস্থ হওয়ার পর থেকে ওনার অগোচরে তার স্ত্রীর পরোক্ষ নিয়ন্ত্রণে লুটপাট করে খাচ্ছে এ মন্ত্রণালয়ের কথিত কর্মকর্তা কর্মচারীরা। মন্ত্রীর কথিত সহকারী জাহাঙ্গীর মন্ত্রী মহোদয়ের স্ত্রীর শেল্টারে লুটপাট করে খাচ্ছে।

আব্দুল কাদের মির্জা আরো অভিযোগ করেন, মন্ত্রী ওবায়দুল কাদের সাহেবের কথিত অনুগত তথাকথিত এমপি নিজাম হাজারী কোম্পানীগঞ্জে গত ৭ ফেব্রুয়ারির নির্বাচনে সশস্ত্র সন্ত্রাসীদের দিয়ে ত্রাস সৃষ্টি করেছে। আপনার সাথে সম্পর্ক নিয়ে নানা লোক নানান কথা বলে। সে হচ্ছে আলাউদ্দিন নাসিমের পা চাটা কুকুর। ওবায়দুল কাদের সাহেবের স্ত্রীর সাথে সম্পর্ক স্থাপন করে আজকে ওবায়দুল কাদের সাহেবের স্ত্রীর নির্দেশে আমাকে পৃথিবী থেকে সরিয়ে দেয়ার জন্য নিজাম হাজারী চক্রান্ত করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

বামনী ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সম্বর্ধনা অনুষ্ঠিত

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: বামনী ডিগ্রি কলেজের ২০২৪ সালের...

মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালী চাটখিলে মায়ের সাথে...

নোয়াখালীতে ২৩ সালে প্রথম দেখাদেয় ভয়ংকর বিষধর সাপ রাসেল ভাইপার

বিশেষ প্রতিবেদক :নোয়াখালীতে ২০২৩ সালের ১২ ডিসেম্বর প্রথম বারের...

চাটখিল ফোরাম সাধারণ সম্পাদকে’র বাবা-মায়ের কবর জিয়ারত

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :চাটখিল সাংবাদিক ফোরামের...